• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
  • ||

টাঙ্গুয়ার হাওরের সৌন্দর্যে মুগ্ধ পূজা চেরি

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৭
নিজস্ব প্রতিবেদক

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পূজা চেরির দেখা মিলল টাঙ্গুয়ার হাওরের জলে। ইঞ্জিনচালিত ট্রলারে বসে দূর আকাশের দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী। সাদা শাড়ীতে বেশ লাগছিল তাকে। মনে হচ্ছিল কোনো এক গল্পের মাঝে ডুব দিয়েছেন ‘পোড়ামন ২’ অভিনেত্রী।

তবে পূজার টাঙ্গুয়ার হাওরে যাওয়ার কারণ একটি সিনেমা। যার নাম ‘হৃদিতা’। সিনেমাটির একটি গানের শুটিং করতেই সেখানে গত ১৮ সেপ্টেম্বর সেখান যান পূজা। সঙ্গে আছেন সিনেমার নায়ক এবিএম সুমন, পরিচালকসহ একটি টিম।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক যুগল পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। সে সূত্রে জানা যায়, সিনেমাটির শুটিং শেষ হয়ে গেলেও একটি গানের শুটিং এখনো বাকি। সেই গানের শুটিং করতেই তাদের টাঙ্গুয়ার হাওরে যাওয়া।

আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ উপন্যাস থেকে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর মাধ্যমে প্রথমবার এবিএম সুমনের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা।

পূজা বলেন, ‘এমন সুন্দর জায়গা। দেখেই নিজের ভেতরে প্রশান্তি চলে এসেছে। গানের শুটিংয়ে এখানে এলেও মনে হচ্ছে পিকনিকে এসেছি। শুটিংয়ের ফাঁকে উপভোগ করেছি সময়টা, জায়গাটা।’

এ নায়িকা আরও যোগ করেন, 'এখানে নানা জাতের পাখির কলতান আর হিজল বনের অপরূপ সৌন্দর্যের সমাহার দেখেছি। শুটিংয়ের পাশাপাশি আমরা টাঙ্গুয়ার হাওরের সৌন্দর্য দারুণ উপভোগ করেছি।'

সিলেট থেকেই ফিরেই পূজা চেরি শাকিব খানের বিপরীতে 'গলুই' নামে আরেকটি অনুদানের সিনেমার শুটিং করবেন। এটির পরিচালক এস এ হক অলিক।

পূর্বপশ্চিমবিডি/এআই

টাঙ্গুয়ার হাওর,পূজা চেরি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close