• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

প্রাক্তন প্রেমিকের সঙ্গে জানভির ঘনিষ্ঠ ছবি প্রকাশ‌্যে

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫২
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জানভি কাপুর। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেই খ‌্যাতি কুড়িয়েছেন তিনি। হাতেগোনা কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তবে তাকে নিয়ে চর্চা কম হয়নি। বিশেষ করে ব‌্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। যদিও প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এই নায়িকা।

‘ধড়ক’ সিনেমার সহশিল্পী ইশান কাট্টার ও তার ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের সঙ্গে নাম জড়িয়েছে জানভি কাপুরের। বেস্ট ফ্রেন্ড অক্ষতর জন্মদিনে প্রকাশ্যেই ‘আই লাভ ইউ’ লিখেছিলেন জানভি। এবার অক্ষতর সঙ্গে পার্টির একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন তিনি। বেশ ঘনিষ্ঠভাবেই ফ্রেমবন্দি হয়েছেন তারা।

সম্পর্কিত খবর

    ছবিতে দেখা যায়—সাদা নুডলস স্লিভ গাউন পরেছেন জানভি। খোলা চুল আর হালকা মেকআপ। অক্ষতকে জড়িয়ে ধরে তার কোলে বসে আছেন জানভি। এমনকি চুমু খেতেও দেখা যায়। আর সেই ছবি আর ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক‌্যারিয়ারের শুরুতে অক্ষতর থেকে আলাদা হয়েছিলেন জানভি। অন্তত নায়িকার ঘনিষ্ঠমহল তেমনটাই বলছে। প্রেম ভাঙলেও বন্ধুত্ব অটুট আছে, তা এই ছবি আর ভিডিওতেই স্পষ্ট।

    যদিও জানভি বরাবরই দাবি করেছেন—‘অক্ষত তার সবচেয়ে কাছের বন্ধু। এই সম্পর্ক প্রেমের নয়।’ শোনা যায়, বলিউডে আসার পর একাধিক নায়কের সঙ্গে জানভির সম্পর্কের গুঞ্জনের কারণে অক্ষতর সঙ্গে প্রেমের সম্পর্কে ভাটা পড়ে। অক্ষতের বাবা একজন বড় ব্যবসায়ী। বাবার সঙ্গে তিনিও ব্যবসা দেখাশোনা করছেন।

    পূর্বপশ্চিমবিডি/এআই

    জানভি কাপুর
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close