• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮
  • ||

নাটকে সাদাসিধে, ইনস্টাগ্রামে খোলামেলা স্বস্তিকা! 

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪১
বিনোদন ডেস্ক

কলকাতার টিভি পর্দার জনপ্রিয় মুখ স্বস্তিকা দত্ত। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন। সিরিয়ালের পাশাপাশি তিনি কাজ করেছেন সিনেমাতেও। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘অভিমান’ ইত্যাদি সিনেমায় দেখা গেছে তাকে।

নাটক কিংবা সিনেমা; পর্দায় স্বস্তিকাকে দেখা যায় সাদাসিধে রূপেই। সাধারণ বাঙালি তরুণীর বেশভূষায় অভিনয় করেন তিনি। তবে ইনস্টাগ্রামের চিত্র পুরো উল্টো! এখানে স্বস্তিকা অনেক বেশি সাহসী ও খোলামেলা।

কখনো অফ শোল্ডার ড্রেস, কখনো স্লিভলেস লং গাউনে ফুটিয়ে তোলেন শরীরী সৌন্দর্য্য। ইনস্টাগ্রামের ছবিগুলোতে তিনি রূপের সঙ্গে শরীরকেও প্রাধান্য দেন। সেই রূপ দেখে অনুসারীরা বুঁদ হয়ে থাকেন।

শোনা যায়, ‘কী করে বলব তোমায়’ ধারবাহিকটি শেষ হওয়ার পরই নিজের রূপে পরিবর্তন এনেছেন স্বস্তিকা। এ বিষয়ে তিনি বলেন, ‘নতুন কোনো চরিত্রের প্রয়োজনে নয়। হেয়ার স্টাইল বদলের ইচ্ছে ও চুলের স্বাস্থ্য ভাল রাখতে এই পদক্ষেপ। ধারাবাহিক চলাকালীন সম্ভব হয়নি। সময় ও সুযোগ পেতেই চেঞ্জ করে ফেললাম।’

বর্তমানে শারীরচর্চাতেও মন দিয়েছেন স্বস্তিকা। নিয়মিত জিমে যাচ্ছেন। কার্ডিয়ো এক্সারসাইজ শুরু করেছেন। অভিনেত্রীর ভাষ্য, ‘সুস্থ থাকতে এক্সারসাইজ শুরু করেছি। নতুন ধারাবাহিক শুরু হলেও জিমে যাওয়া বন্ধ করব না।’

সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে কাজ করেছেন স্বস্তিকা। অরিজিৎ চক্রবর্তীর পরিচালনায় সিরিজটির নাম ‘আনন্দ আশ্রম’। এছাড়া আগামী নভেম্বরে নতুন একটি ধারাবাহিকে কাজ করবেন বলেও জানিয়েছেন এ অভিনেত্রী।

পূর্বপশ্চিমবিডি/এআই

স্বস্তিকা দত্ত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close