• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮
  • ||

স্যাম আসগরির সঙ্গে ব্রিটনি স্পিয়ার্সের বাগদান সম্পন্ন 

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:১০
বিনোদন ডেস্ক

দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগরির সঙ্গে রবিবার (১২ সেপ্টেম্বর) বাগদান সম্পন্ন করেছেন পপ সুপারস্টার ব্রিটনি স্পিয়ার্স। বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

“স্ট্রংগার” গায়িকা আসগরির পাশে দাঁড়িয়ে তার হাতে থাকা আংটি দেখিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “আমি এটা বিশ্বাস করতে পারছি না।”

সম্পর্কিত খবর

    আসগরি আলাদাভাবে একটি ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, তারা দুজন দুজনকে চুম্বন করছেন এবং স্পিয়ার্স তার আঙুলে একটি আংটি রয়েছে। আসগরির ম্যানেজার ব্র্যান্ডন কোহেন তাদের বাগদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

    কোহেন ইমেইলের মাধ্যমে বলেন, “এই দম্পতি আজ তাদের দীর্ঘদিনের সম্পর্ককে নতুন একটি রূপ দিয়েছেন। তারা একে অপরের প্রতি যে সমর্থন, ত্যাগ এবং ভালোবাসা প্রকাশ করেছে তা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে।”

    ৩৯ বছর বয়সী স্পিয়ার্স এর আগে দুবার বিয়ে করেছিলেন। তিনি ২০০৪ সালে লাস ভেগাসে শৈশবের বন্ধু জেসন আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন, কিন্তু কিছুদিন পর সেই বিয়ে ভেঙে যায়। একই বছরের শেষের দিকে তিনি নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন। সে বৈবাহিক জীবনে তার দুটি সন্তান ছিল। পরে ২০০৭ সালে কেভিনের সঙ্গেও তার বিবাহ বিচ্ছেদ হয়।

    ২৭ বছর বয়সী ইরানি বংশোদ্ভূত আসগরি একজন প্রশিক্ষক এবং অভিনেতা, যিনি শোটাইম সিরিজ “ব্ল্যাক সোমবার” তে কাজ করেছেন। তিনি এবং স্পিয়ার্স ২০১৬ সালে ডেটিং শুরু করেছিলেন।

    গত জুনে, স্পিয়ার্স লস এঞ্জেলেসের একটি আদালতে বলেছিলেন যে ১৩ বছর বয়সে তিনি তার বাবার দ্বারা আংশিকভাবে নিয়ন্ত্রিত ছিলেন। তারা রক্ষণশীল ছিল। তিনি বলেছিলেন “আমি শুধু আমার জীবন ফিরে পেতে চাই।” তিনি বিয়ে এবং আরও সন্তান নেওয়ার আশা করেছিলেন।

    পূর্বপশ্চিমবিডি/এআই

    স্যাম আসগরি,স্পিয়ার্স
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close