• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
  • ||

প্রিয়াঙ্কার জীবনের ‘চিয়ারলিডার’ নিক!

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৪
বিনোদন ডেস্ক

২০১৮ সালে নিজের চেয়ে ১০ বছরের ছোট মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর থেকে তাই সেখানেই তাদের বেশিরভাগ সময় কাটে। দুজনের কার্যক্রম এবং সামাজিক মাধ্যমে প্রকাশিত ছবি-পোস্ট থেকেই বোঝা যায় তারা এখন বেশ সুখেই আছেন।

একটি শীর্ষস্থানীয় দৈনিকের খবরে বলা হয়েছে, নিকের সঙ্গে বিয়ের পর প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘বিয়ের পর যে শিক্ষাটা আমি পেয়েছি, আমার মনে হয় সঙ্গীর কাজের প্রতি সফলতা এবং তা উদযাপন না করলে একসঙ্গে বাঁচার কোনও মানেই হয় না। আমি বিশ্বাস করি পার্টনারকে তার কাজের জন্য ক্রেডিট দেওয়া উচিত। এটা খুবই আশ্চর্যজনক যখন আমি দেখি কিভাবে নিক তার জীবন বা আমার কৃতিত্ব বা আমার ক্যারিয়ারকে সামঞ্জস্য করে এবং আমাকে কোথায় যেতে হবে এবং আমার পছন্দগুলো কী-এটা তার কাছে এত গুরুত্বপূর্ণ। এমন কিছু ছিল যা আমি বুঝতে পারিনি আমার প্রয়োজন- একটা চিয়ারলিডার’।

অভিনেত্রী আরও বলেন, ‘আমার কাছে পরিবারের বাইরে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ আমার কাজ। ১৭ বছর থেকে ক্যারিয়ার শুরুর পর যেন পাথরের মতো দাঁড়িয়ে আছি। আমি বুঝতে পারিনি যে আমার পেছনে এই ক্যারিয়ার গড়তে আমি কতটা পরিশ্রম করেছি তার মূল্য বোঝার জন্য আমার সঙ্গীর প্রয়োজন। এমন একজন সঙ্গী পাওয়া সত্যিই চমৎকার যে এর প্রশংসা করে’।

প্রিয়াঙ্কা আরও বলেছিলেন, নিক তাকে শান্ত ব্যক্তিত্ব করে তুলেছে। যদিও তিনি স্বীকার করেছিলেন যে তিনি অতীতে মানুষের মাথা খেয়ে ফেলতেন, এখন তার জীবনের সমস্যার জন্য শান্ত দৃষ্টিভঙ্গি রয়েছে।

এই বছরের শুরুর দিকে, নিক প্রিয়াঙ্কার কাছ থেকে শেখা শিক্ষাগুলোও প্রকাশ করেছিলেন। গায়ক, তার পডকাস্টে টাইম টু ওয়াক অন অ্যাপলের ফিটনেস + প্ল্যাটফর্মে বলেছিলেন যে প্রিয়াঙ্কা তাকে জীবনে ধীর হতে শিখিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি/এআই

প্রিয়াঙ্কা,নিক জোনাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close