• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮
  • ||

এবার কাজ বন্ধ রেখে হাসপাতালে যেতে হলো পরীমনিকে

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০২১, ২৩:১২
বিনোদন ডেস্ক

কাজে ফেরার দুই দিন পর আবার অসুস্থতার কারণে কাজ বন্ধ করতে বাধ্য হলেন পরীমনি। অসুস্থতার কারণে শেষ পর্যন্ত তাঁকে ছুটতে হলো হাসপাতাল পর্যন্ত। আজ রোববার বিকেলে তিনি হাসপাতালে যান বলে নিশ্চিত করেছেন পরীমনি।

কারাগার থেকে মুক্ত হয়েছেন আজ ১২ দিন পার হতে চলেছে। পরীমনির আইনজীবী সেদিনই সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, সুস্থতার জন্য তাঁকে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। অবশেষে চিকিৎসকের কাছে যাওয়ার খবরটি আজই জানালেন পরীমনি।

সম্পর্কিত খবর

    আজ রোববার বিকেলে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন পরীমনি। ফেসবুকে ছবিগুলোর লোকেশন জানিয়েছেন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের নাম। ছবিতে পরীর পরনে ছিল ধূসর সবুজ রঙের পাতলা টপস, মুখে মাস্ক এবং চোখে চশমা। ছবির ক্যাপশনে আলোচিত এই চিত্রনায়িকা লিখেছেন, ‘এই একটার সাথে আমার কোনো ব্রেকআপ নাই।’

    কথাটা যে পরীমনি হাসপাতালকে ইঙ্গিত করে বলেছেন, তা বোঝাই যায়।

    এর আগে আলাপে পরীমনি জানিয়েছিলেন, কয়েক দিন ধরে ঠান্ডাজনিত সমস্যায় ভুগছেন তিনি। জ্বরও আছে। উল্লেখ্য পরীমনির ভার্টিগো আছে। অনেক দিন ধরেই রোগটি তাঁকে ভোগাচ্ছে। এই রোগের চিকিৎসার জন্য তাঁকে ভারতে গিয়েও চিকিৎসা নিতে হয়েছে।

    গত মঙ্গলবার ও বুধবার ‘মুখোশ’ চলচ্চিত্রের ডাবিংয়ে অংশ নেন পরীমনি। আগামী মাসে অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘প্রীতিলতা’র শুটিংয়েও অংশ নেওয়ার কথা রয়েছে। এরই মধ্যে নতুন আরও কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের কথাবার্তাও চলছে। তবে কোন চলচ্চিত্রের মধ্য দিয়ে শুটিংয়ে ফিরবেন, তা নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও কয়েকটা দিন।

    পিপি/জেআর

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close