• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮
  • ||

বিজেপির রাজনীতিতে যোগ দেয়া নিয়ে যা বললেন কঙ্গনা

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪১
বিনোদন ডেস্ক

কঙ্গনা রানাউত রাজনীতিতে যোগ দেবেন, এমন গুঞ্জন অনেকদিন ধরেই উড়ছে বলিউডের হাওয়ায়। তবে সত্যতা মেলেনি আজও। এ প্রশ্নের উত্তরে বরাবরই কৌশলী অভিনেত্রী। সম্প্রতি আরো একবার এই প্রশ্নের মুখোমুখি হলেন তিনি।

জবাবে বলেন, আপাতত অভিনেত্রী হিসেবেই খুশি তিনি। তবে ভবিষ্যতে যদি মানুষ চান এবং কঙ্গনা নিজে মনে করেন যে তিনি লড়াইয়ে নামার জন্য তৈরি, তবে রাজনীতিতে যোগ দেবেন বলেই জানান।

১০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। ছবির প্রচারে দিল্লিতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেত্রী।

সেখানে রাজনীতি সংক্রান্ত প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি জাতীয়তাবাদী এবং দেশের স্বার্থে নানা বিষয়ে কথা বলি। আর মানুষজন ভাবেন আমি রাজনৈতিক বিষয়ে কথা বলছি। রাজনীতি আমার জন্য নয়, কারণ আমি রাজনীতিবিদ নই।

আমি দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে কথা বলি। এমন একজন নাগরিক যাকে দেশবাসী তারকা তকমা দিয়েছেন। তাই আমি দেশবাসীর অধিকারের জন্য কথা বলি।’

এরপরই আবার কঙ্গনা বলেন, ‘আমি রাজনীতিতে যোগ দেব কী না, সেই সিদ্ধান্ত আমার হাতে নেই। মানুষের সাপোর্ট ছাড়া আপনি পঞ্চায়েত নির্বাচনও জিততে পারবেন না। মানুষ যদি চান অথবা আমি যদি মনি করি যে আমার সেই সামর্থ্য আছে তবেই রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাববো।’

বিতর্কিত মন্তব্যের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত। তাকে বিজেপির পক্ষে সবসময় কথা বলতে শোনা যায়। এজন্য অনেকেই মনে করছেন রাজনীতিতে এলে তিনি বিজেপির হয়েই কাজ করবেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

বিজেপির রাজনীতি,কঙ্গনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close