• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
  • ||

বলিউডের সিনেমা নাকচ করলেন মীম-মেহজাবীন

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০২১, ২০:০৮
বিনোদন ডেস্ক

বলিউডের সিনেমায় সুযোগ পেয়েও সেই প্রস্তাব ফিরিয়ে দিলেন বিদ্যা সিনহা মীম ও মেহজাবীন চৌধুরী ।সম্প্রতি বিদ্যা সিনহা মীম জানান, বলিউডের খ্যাতনামা নির্মাতা বিশাল ভরদ্বাজের সিনেমার অভিনয়ের প্রস্তাব পান তিনি। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ অভিনেত্রী। প্রায় কাছাকাছি সময়ে সিনেমাটিতে কাজের প্রস্তাব পান আরেক অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। মীমের মতো তিনিও প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন।

গত কোরবানির ঈদের আগে নির্মাতা বিশাল ভরদ্বাজের এক মেইল বার্তায় মীমের কাছে সিনেমাটিতে কাজের প্রস্তাবটি আসে। মেইলে মীমকে জানানো হয়, ‘খুফিয়া’ নামে বলিউডের সিনেমার জন্য মীমের স্ক্রিন টেস্ট করতে চান তারা।

পরে কথা বলে এ অভিনেত্রী জানতে পারেন, ঘটনা সত্যি। তবে কিছু দিন পরই না করে দেন মীম। কারণ, তিনি মনে করছেন সিনেমাটির গল্পের সঙ্গে বাংলাদেশের নাম নেতিবাচকভাবে জড়িয়ে আছে।

অভিনেত্রী মেহজাবীনের কাছে জুলাই মাসে হোয়াটসঅ্যাপের মাধ্যমে সিনেমাটিতে কাজের প্রস্তাব আসে। মেহজাবীন বলেন, বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের সিনেমার কাস্টিং ডিরেক্টর আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। তারা গল্পের প্রয়োজনেই বাংলাদেশের অভিনেত্রী খুঁজছেন। গল্পের বিস্তারিত জানার পর কাজটি না করে দিয়েছি।

এর কারণ জানিয়ে মেহজাবীন বলেন, আমার কাছে মনে হয়েছে, চলচ্চিত্রটি বিতর্কিত কিছু হবে। জীবনের প্রথম চলচ্চিত্রে এমন ভুল রাজনৈতিক প্রেক্ষাপটের গল্পে যুক্ত হওয়া ঠিক হবে না।

প্রসঙ্গত, বিশাল ভরদ্বাজ বলিউডের নামজাদা নির্মাতাদের মধ্যে একজন। ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো বিখ্যাত সব চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মীম-মেহজাবীন,বলিউড,সিনেমা,নাকচ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close