• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
  • ||

নতুন করে ভালোবাসায় রাজ, সুন্দরীর প্রেমে দিন কাটছে তার

প্রকাশ:  ১৫ জুলাই ২০২১, ২১:২৯
বিনোদন ডেস্ক

প্রেমে পড়েছেন রাজ চক্রবর্তী। নতুন করে ভালোবাসছেন তিনি। এক সুন্দরী মহিলার প্রেমে দিন কাটছে তার। সেই মহিলা রাঁধেন, আবার চুলও বাঁধেন। তিনি সংসার সামলান, তিলে তিলে বড় করে তোলেন সন্তানকে। প্রিয়জনদের মুখে হাসি ফোটাতে রান্নাঘরে গিয়ে রান্না করেন। সেই একই মানুষ আবার ক্যামেরার সামনে দাঁড়ান। পরিচালক ‘অ্যাকশন’ বলতেই সহস্র অনুরাগীর মনে ঝড় তোলেন তিনি। অনায়াসে সাফাল্য এনে দেন বক্স অফিসে। রাজ বুঁদ সেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রেমে।

বিয়ের বয়স তিন পেরিয়েছে। গত সেপ্টেম্বর থেকে অভিভাবক হিসেবে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। তবুও রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রেমের রং অমলিন।

এ কথাই যেন রাজ আরো একবার মনে করিয়ে দিতে চাইলেন স্ত্রীকে। গত বুধবার নতুন করে প্রেম নিবেদন করলেন রাজ। শুভশ্রীর একটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে তিনি লিখলেন, ‘এই মহিলাকে খুব ভালোবাসি।’

ছবিতে ঢেউ খেলানো চুল এবং হালকা রূপটানে সেজে উঠেছেন শুভশ্রী। নীল রঙের সালোয়ার কামিজ পরেছেন তিনি। পাউট (চুমু দেওয়ার ভঙ্গি) করে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। যেন রাজের উদ্দেশেই আদর পাঠাচ্ছেন অভিনেত্রী। স্বামীর ভালোবাসার বহিঃপ্রকাশে আপ্লুত হয়ে ছবির মন্তব্য বাক্সে তিনি লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি।’

বিয়ের পর থেকে পুত্র ইউভানের জন্ম, রাজ-শুভশ্রীর জীবনের বিশেষ মুহূর্তগুলোর সাক্ষী থেকেছেন তাদের অনুরাগীরা। কিন্তু এই সফর শুরুর মুহূর্ত থেকে গিয়েছে আড়ালে। কিন্তু নেটমাধ্যমে ‘ভালোবাসি’ বলে রাজ বুঝিয়ে দিলেন তাদের দাম্পত্যের গভীরতা।

পূর্বপশ্চিমবিডি/এসসিএম

প্রেম,সুন্দরী,ভালোবাসা,রাজ চক্রবর্তী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close