• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
  • ||

শ্রাবন্তীর নতুন প্রেমিককে মেনে নিলো পরিবার

প্রকাশ:  ২০ জুন ২০২১, ১৫:১৪
বিনোদন ডেস্ক

রোশন সিং শ্রাবন্তীর সঙ্গে ঘর করতে চাইলেও রাজি নন নায়িকা। দুজনের ছাড়াছাড়ি হওয়ার ঘোষণার আগেই নতুন প্রেমিককে নিয়ে মাস্তি করছেন টালিউড নায়িকা। তাদের সংসার জোড়া লাগার আর কোনো লক্ষণই নেই।

টালিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। তবে শুধু আংটি উপহার দেওয়াই নয়, ঘটা করে প্রেমিকের জন্মদিনও পালন করেছেন শ্রাবন্তী।

তাও আবার নিজের বাড়িতে। প্রেমিককে বাড়িতে ডেকে এনে পরিবার নিয়ে জমিয়ে জন্মদিন উদযাপন করেছিলেন নায়িকা। জন্মদিন পালনের সেই ছবি প্রকাশও করেছে ভারতের বিভিন্ন মিডিয়া।

ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে অভিরূপ কেক কেটেছেন। পাশে আছেন শ্রাবন্তী। তার পোশাকের রঙও কালো। ছোট ঝুলের জামা পরেছিলেন তিনি। শ্রাবন্তীর বোন স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাঁ পাশে আছেন তার মা। পরিবারে খুশির হাওয়া।

এই ছবি থেকে স্পষ্ট অভিরূপকে আনন্দের সঙ্গে গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার।

নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনছেন শ্রাবন্তী-অভিরূপ। শ্রাবন্তীর দেওয়া অংটির ছবি দিয়ে নেটমাধ্যমে অভিরূপ লিখেছিলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া...ধন্যবাদ।’

শ্রাবন্তীর ফটোশুটের ছবির নিচেও অভিরূপ লিখেছেন, ‘ম্যাজিকাল।’ শ্রাবন্তী নেটমাধ্যমে তার নতুন প্রেম নিয়ে কোনো পোস্ট না করলেও ধীরে ধীরে অভিরূপ তার নতুন প্রেমের কথা প্রকাশ করছেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

শ্রাবন্তী,প্রেমিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close