• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮
  • ||

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

প্রকাশ:  ০৫ জুন ২০২১, ১৮:৪৪
বিনোদন ডেস্ক

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হিন্দি টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরী। মুম্বাইয়ের মালওয়ানি থানায় পার্লের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিলো। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার (৪ জুন) অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ভাসাই আদালতে তোলা হলে পুলিশি হেফাজতে নির্দেশ দেন বিচারক।

এ বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ডিসিপি জোন ২ সঞ্জয় পাটিল জানান, পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে পার্ল ভি পুরীর বিরুদ্ধে।

মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরীর। পরে তার পরিবার আগ্রায় বসবাস করতে শুরু করে। শাহরুখ খানের ফ্যান পার্ল। তাকে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। সোনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন।

সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। সেই ধারাবাহিকের পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি। পার্লের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ মিথ্যে বলেই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তিনি।

পার্লের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে অনিতা জানান, পার্ল এমন কাজ করতেই পারেন না। সত্যিটা খুব শিগগিরিই সকলের সামনে আসবে।

পরে ‘নাগিন’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুর পার্লের সঙ্গে ছবি পোস্ট করে জানান, অভিনেতা সম্পূর্ণ নির্দোষ। তাকে ফাঁসানো হয়েছে।

একতার দাবি, নাবালিকার মা প্রকাশ্যে স্বীকার করেছেন পার্ল নির্দোষ। তার স্বামী মেয়েকে কাছে রাখার জন্য পার্লকে অন্যায়ভাবে ফাঁসিয়েছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গ্রেপ্তার,অভিনেতা,অভিযোগ,নাবালিকা,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close