• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮
  • ||

ফোন নম্বর ফাঁস: কুমন্তব্যের জবাব দিলেন শ্রীলেখা

প্রকাশ:  ০২ মে ২০২১, ১৫:০৯
বিনোদন ডেস্ক
শ্রীলেখা মিত্র

পশ্চিমবঙ্গে সপ্তম দফার নির্বাচনের দিন সামাজিক মাধ্যমে তারকা প্রার্থীদের ফোন নম্বরের তালিকা প্রকাশ পেয়েছে। যেখানে রয়েছেন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, জুন মালিয়া, কৌশানী মুখার্জী, যশ দাসগুপ্ত ও রুদ্রনীল ঘোষ।

পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘করোনায় ভয় কিসের? আপনার পাশেই রয়েছেন মানুষের জন্য কাজ করতে চাওয়া নেতারা! মাস্ক, স্যানিটাইজার, রক্ত, অক্সিজেন অ্যাম্বুলেন্সের জন্য ফোন করুন।’ তবে এই পোস্টের সূত্র প্রকাশ্যে আসেনি।

পরিচালক ইন্দ্রাশিষ আচার্য তার ফেসবুকে নম্বরের তালিকাটি শেয়ার করেন। এরপর থেকে শুরু হয় নতুন বিতর্ক। এই ঘটনায় বেশ ক্ষেপেছেন রাজ চক্রবর্তী। পোস্টটি শেয়ারের পর তার কাছে প্রচুর ফোন আসতে শুরু করে। বাধ্য হয়ে কিছুক্ষণের জন্য ফোন বন্ধ রাখেন তিনি।

তালিকায় রয়েছে শুধু বিজেপি ও তৃণমূলের তারকা প্রার্থীদের নম্বর। আর এ নিয়েও প্রশ্ন উঠে। সন্দেহর তীর তাই বামদের দিকে। এই তর্কের কিছুক্ষণের মধ্যে সিপিএম প্রার্থীদের নম্বরসহ আরও একটি পোস্ট ভাইরাল হয়।

নতুন তালিকায় ফাঁস হয় শ্রীলেখা মিত্রের নম্বর। কিন্তু এবারের ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়। অভিনেত্রীর নম্বর পোস্ট করে সুজন সেন নামে এক ব্যক্তি কুরুচিকর ভাষায় আক্রমণ করেন। তার প্রোফাইল থেকে লেখা হয়, ‘ভাত চাই? শ্রীলেখা মাসিকে কল করুন। জানতে চান এখুন ওঁনার রেটটা কী চলছে একজনের সঙ্গে কতো আর দুইজনের সঙ্গে কতো আর দুইয়ের অধিক জনের সঙ্গে কতো। পদাধিকারী মাকু কালো চুলের হলে কতো আর পদাধিকারী মাকু সাদাচুলের হলে কতো?’

শ্রীলেখা পোস্টের একটি স্ক্রিনশট নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন। পাল্টা জবাবও দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘বোনপো সুজন সেন শুধু আমার ভাত কেন, কোভিড সংক্রান্ত যে কোনো সাহায্য লাগলে বোলো মাসি যথাসাধ্য সাহায্য করবে। তুমি তৃণমূল না বিজেপি? মানে বোঝার চেষ্টা করছি কার দ্বারা অনুপ্রাণিত হয়ে এই ভাষায় আমার সম্পর্কে লিখলে।’

এছাড়া পরবর্তী সময়ে শ্রীলেখা জানান, বিষয়টি নিয়ে কলকাতার সাইবার ক্রাইম শাখায় রিপোর্ট করেছেন তিনি।

ভারতে করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করেছে। এই অবস্থায় সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন প্রয়োজনীয় তথ্য শেয়ার করছেন শ্রীলেখা। পাশাপাশি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। শুধু তাই নয়, করোনার সময়ে অসহায় রাস্তার পশুদেরও দেখভাল করছেন শ্রীলেখা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকায় প্রায়ই নানা রকম কুরুচিকর মন্তব্য শুনতে হয় শ্রীলেখা মিত্রকে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

শ্রীলেখা মিত্র
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close