• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮
  • ||

‘দেশভক্ত’ কঙ্গনার কাছে অক্সিজেন চাইলেন রাখি

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২১, ২০:৪৫
বিনোদন ডেস্ক

বলিউডের প্রকৃত এন্টারটেইনার হলেন রাখি সাওয়ান্ত। বরাবর বিতর্কের শীর্ষে থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু একজন সেলিব্রিটি হিসাবে নিজের করোনা সচেতনতার দায়িত্ব ভোলেননি রাখি।

সম্প্রতি রাখিকে দেখা গেলো নীল রঙের পিপিই কিট, মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে সব্জি বাজার করতে। একবার শুধু সবজি বিক্রেতা দাম বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন।

রাখি মুহূর্তের মধ্যেই কড়াভাবে তাকে বললেন মাস্ক পরে থাকতে। রীতিমত মজা করে দরদাম করে সব্জি কিনলেন রাখি। শেষ অবধি সবজিওয়ালা তাকে বলতে বাধ্য হলেন, রাখি নিজের ইচ্ছামতো দাম দিতে পারেন। তিনশো টাকার সব্জি কিনে সবজিওয়ালার জয়-জয়কারও করলেন রাখি। কিন্তু তিনি তো রাখি সাওয়ান্ত। এতেই থেমে থাকার পাত্রী তিনি নন।

২৮শে এপ্রিল হঠাৎই পাপারাৎজিদের মুখোমুখি হন রাখি। সেখানেই পাপারাৎজিরা কঙ্গনার কথা তুলে বলেন, কঙ্গনাও বলেছেন- দেশের অবস্থা খুব খারাপ, এই সময় মোদিজি ঠিক না ভুল তা ভাবার জন্য নয়, দেশের অনেক জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে রাখির মতামত জানতে চান পাপারাৎজিরা। রাখি নিজের নাটকীয় ভঙ্গিতে বলেন, অক্সিজেন পাওয়া যাচ্ছে না! আফশোস সূচক শব্দ প্রয়োগ করে রাখি বলেন, কঙ্গনার কোটি কোটি টাকা আছে। তাই কঙ্গনার উচিত অক্সিজেন কিনে লোকের মধ্যে বিতরণ করা।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাখি মুখে দুটো মাস্ক পরে রয়েছেন এবং নিজের চারপাশে বারবার স্যানিটাইজার স্প্রে করছেন। তবে সাংবাদিকদের সঙ্গে কথা বলার জন্য মুখ থেকে মাস্ক নামিয়েছিলেন রাখি। এর পাশাপাশি সাংবাদিকদের বলেন, নিজেদের পরিবারের খেয়াল রাখতে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

রাখি সাওয়ান্ত,করোনাভাইরাস,অক্সিজেন,কঙ্গনা রানাওয়াত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close