• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮
  • ||

কেমন আছেন চিত্রনায়ক ফারুক

প্রকাশ:  ২৯ এপ্রিল ২০২১, ১৫:৫৪
বিনোদন ডেস্ক

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি আছেন চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। সেখানে অনেকদিন ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। সম্প্রতি সেখান থেকে তাকে কেবিনে নেওয়া হয়েছে।

কেবিনে নেওয়ার খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ফারুকের স্ত্রী ফারহানা ফারুক। অভিনেতার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। এখন কথাও বলতে পারছেন তিনি।

সম্পর্কিত খবর

    গত কয়েক বছর ধরে অসুস্থ ফারুক। বেশ কয়েকবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সেখানে কিডনি বিশেষজ্ঞ ডা. লাইয়ের তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নেন।

    মার্চ মাসে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান আকবর হোসেন পাঠান ফারুক। সেখানে পরীক্ষা করার পর রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তার শারীরিক অবস্থা অবনতি হতে থাকে।

    শারীরিক অবস্থা আরো খারাপ হলে ফারুককে আইসিইউতে নেওয়া হয়। এরপর ২৩ মার্চ পর্যন্ত অবচেতন অবস্থায় ছিলেন তিনি।

    এর আগেও বেশ কয়েকবার অসুস্থ হয়েছিলেন ঢাকাই সিনেমার কিংবদন্তি এই অভিনেতা। গত বছর করোনাকালের প্রায় পুরোটা জুড়েই শরীরের নানা জটিলতার মধ্যে কেটেছে তার। করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা ও প্রযোজক।

    প্রসঙ্গত, ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় তার অভিষেক। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।


    পূর্বপশ্চিমবিডি/জিএস

    চিত্রনায়ক ফারুক
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close