• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
  • ||

প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে সমস্যায় পড়েছিলেন শাহরুখ!

প্রকাশ:  ০১ এপ্রিল ২০২১, ১৮:৫১
বিনোদন ডেস্ক

করোনাভাইরাসের কারণে গৃহবন্দি আট থেকে আশি প্রত্যেকেই। সাধারণ মানুষ থেকে বলিতারকা, ছাড় পাননি কেউই। এমনকি বন্ধ হয়ে গিয়েছে নানা ছবির শুটিং। যদিও করোনাকালে নানাভাবে নিজেদের সৃজনশীলতার পরিচয় দিয়েছেন বেশ কিছু চিত্র পরিচালকসহ অভিনেতা-অভিনেত্রীরা। লকডাউনের সময়ে জনসাধারণকে কড়াভাবে কোভিড স্বাস্থ্যবিধি মানার নির্দেশ বেশ অভিনব ভিডিওর মাধ্যমে সোশ্যাল সাইটে পোস্ট করেছেন তারকারা।

বর্তমানে পুনরায় ছবির সেটে ফিরছে বলিউড। প্রায় ২ বছর পর আবারো রুপালি পর্দায় নতুন রূপে ফিরে আসছেন বলিউডের কিং খান। খ্যাতনামা অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ। ছবির গল্প এমনিতে প্রধানত শাহরুখের চরিত্রের উপর নির্ভরশীল। যদিও ‘পাঠান’র মিশন সম্পূর্ণ করার জন্য দীপিকার চরিত্রের প্রভূত সাহায্যও যে প্রয়োজন, তা জানিয়েছেন পাঠানের কলাকুশলীরাই।

ছবির সেটে ফেরার দৌলতে বিনোদনের খবরের শিরোনামে ঘোরাফেরা করছেন শাহরুখ। স্বাভাবিকভাবেই কিং খানের জীবনের পুরনো কিছু গল্পও এ সূত্রে উঠে আসছে সোশ্যাল মঞ্চে। কেরিয়ারের শুরুতে হিট ও ফ্লপ, দুই রকমের ছবিই দর্শকদের উপহার দেন বলিকিং। যদিও কেরিয়ারের শুরুতে একটি ছবিতে যেভাবে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন শাহরুখ, তাতে চাঞ্চল্য পড়ে যায় গোটা বলিমহলে!

১৯৯৩ সালে রুপালি পর্দায় মুক্তি পায় শাহরুখ অভিনীত ‘মায়া মেমসাব’। যদিও সম্পূর্ণ ফ্লপ হয় সিনেমাটি। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেন দীপা সাহি। ছবিটি গল্পের জন্য জনসমাজে জনপ্রিয়তা না পেলেও ওই একটিমাত্র ছবিতে যেভাবে বোল্ড অবতারে দেখা যায় কিং খানকে, তাতে শাহরুখ হার্টথ্রব হয়ে যান নব্বই দশকের তরুণীদের।

বলিসূত্রের খবর অনুসারে, সেই সময়ে এক বিনোদন সাংবাদিক ম্যাগাজিনে শাহরুখের সম্পর্কে কটূক্তি করেন। স্বাভাবিকভাবেই বেশ রেগে যান কিং খান। এমনকি ওই রিপোর্টারকে শায়েস্তা করতে সাংবাদিককে মারতে উদ্যত হন অভিনেতা!

জানা যায়, বোল্ড দৃশ্যের দৌলতে কেতন মেহতা পরিচালিত এই ছবিটি বেশ কিছুদিন সংবাদমাধ্যমের চর্চার বিষয় হলেও খুব শিগগিরই মিলিয়ে যায় পেজ-থ্রি থেকে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

করোনাভাইরাস,শাহরুখ খান,অভিনেতা,বলিউড,ভিডিও,অভিনয়,ঘনিষ্ঠ দৃশ্য
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close