• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
  • ||

বিজেপিতে যোগ দেয়ায় শ্রাবন্তীকে কটাক্ষ অঙ্কুশের

প্রকাশ:  ০২ মার্চ ২০২১, ১৮:৩০
বিনোদন ডেস্ক

টলি তারকাদের দলবদলে টালমাটাল ২১’র বিধানসভা নির্বাচন। তৃণমূল ছেড়ে হুড়মুড়িয়ে পদ্ম শিবিরে তাদের যোগদানের হিড়িকে সরগরম রাজ্য রাজনীতি। সোমবার (১ মার্চ) সপ্তাহের শুরুতেই বিজেপিতে যোগ দিয়েছেন শাসকদলের ‘সাবেক সমর্থক’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর আগে অভিনেত্রীকে নিয়মিত দেখা যেতো শাসকদলের মঞ্চে। শ্রাবন্তীর দলবদলের খবর ছড়াতেই নেট মাধ্যমে বোমা ফাটিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

টুইট বার্তায় কীভাবে কটাক্ষ করেছেন অভিনেতা? নিজেকে প্রশ্ন করার ছলে তিনি তুলে ধরেছেন টালিউডের বর্তমান ছবি, ‘আমিও ভাবছিলাম কোনো ‘পাওরি’তে যোগ দিই?’ তার পরেই ব্যঙ্গোক্তি, ‘বুঝলাম, আমার দ্বারা ‘হাউজ পাওরি’ ছাড়া আর কিছু হবে না। তাও সেটা যদি অন্য কেউ স্পনসর করে।’

নয়া ‘পাওরি ভার্সন’কে ঢাল বানিয়ে আদতে যে তারকাদের লাগাতার দলবদলকেই কটাক্ষ করেছেন অঙ্কুশ, বুঝেছেন সকলেই।

টলিপাড়ার তারকাদের বাড়িতে বিজেপি নেতাদের আনাগোনা। তার পরেই যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়ের দলে যোগদান গুঞ্জন ছড়িয়েছিলো, অঙ্কুশ হাজরাও নাম লেখাতে চলেছেন গেরুয়া শিবিরে। সেই সময় তিনি স্পষ্ট ভাষায় জানান, তার বাড়িতে কোনো দলের কোনো নেতাই পা রাখেননি এবং রাজনীতির তিনি কিছুই বোঝেন না।

ফলে এই ময়দানে ভাগ্যপরীক্ষা করার ইচ্ছে তার একেবারেই নেই। যদিও হালে রাজনৈতিক টানাপোড়েনে বিভক্ত টালিউড তাকে হতাশ করেছে। মিমি-যশসহ রাজনৈতিক ময়দানে পা রাখা সমস্ত অভিনেতা বন্ধুদের কাছে তাই তার একটাই চাওয়া, টালিউডের উন্নতি যেন তাদের নজর না এড়ায়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অঙ্কুশ হাজরা,বিজেপি,শ্রাবন্তী চট্টোপাধ্যায়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close