• রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
  • ||

কঙ্গনার বিরুদ্ধে কেনো মামলা করেছিলো হৃতিক

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৯
বিনোদন ডেস্ক

‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউতের বিরুদ্ধে অনলাইন হেনস্থার অভিযোগে ২০১৬ সালে মামলা করেছিলেন হৃতিক রোশান। ৫ বছর পর পর সেই মামলা আবার মাথাচাড়া দিয়ে উঠল। এরইমধ্যে হৃতিককে সমন পাঠাল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ২৭ ফেব্রুয়ারি অভিনেতাকে ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের সামনে হাজিরা দিতে বলা হয়েছে। দুই তারকার মধ্যে যে মেল বিনিময় হয়েছিল, সেই সম্পর্কে হৃতিকের বয়ান রেকর্ড করা হবে।

২০১৩ সালে মুক্তি পাওয়া ‘কৃশ ৩’ ছবিতে কাজ করতে গিয়ে প্রেমে জড়িয়ে পড়েন হৃতিক ও কঙ্গনা। কঙ্গনার অভিযোগ ছিল, মিথ্যে কথা বলে তার সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন হৃতিক। তখন তিনি সুজানের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন। কঙ্গনা সেই সময় দাবি করেছিলেন, হৃতিকই নাকি মেইল পাঠাতেন তাকে।

কঙ্গনার অভিযোগ নিয়ে প্রকাশ্যে সেভাবে কখনও মন্তব্য না করলেও ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে সাইবার ক্রাইমের দ্বারস্থ হন হৃতিক। অনলাইনে হেনস্তার অভিযোগ আনেন। পরে সেই মামলা ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত করা হয়।

এর আগে হৃতিকের আইনজীবী মহেশ জেঠমালানি মুম্বাই পুলিশকে জানিয়েছিলেন, ২০১৬ সালে তার মক্কেল মামলাটি করেছিলেন কিন্তু তা নিয়ে আজ পর্যন্ত কিছুই করা হয়নি। উলটে তার মক্কেল ও তার পরিবারকে মানসিক যন্ত্রণা সহ্য করতে হয়েছে এই দীর্ঘ সময় ধরে। অবিলম্বে এই মামলার উপযুক্ত তদন্তের দাবি জানিয়েছিলেন মহেশ।

তার জেরে আবার কঙ্গনা লিখেছিলেন, আবার সেই কাঁদুনি গল্প শুরু হয়েছে, আমাদের ব্রেক-আপের এত বছর বাদেও, আর ওর ডিভোর্সের পরও জীবনে এক পা এগোতে পারেনি। কোনও মহিলাকে ডেট পর্যন্ত করেনি। আমি যখন সাহস সঞ্চয় করে ব্যক্তিগত জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি, আবার একই নাটক শুরু করেছে। হৃতিক রোশন ছোট্ট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?


পূর্বপশ্চিমবিডি/জিএস

কঙ্গনা,মামলা,হৃতিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close