• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
  • ||

‘কমলীবালা দেবী’ থেকে বাদ নায়লা নাঈম

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৯:২৮
বিনোদন ডেস্ক

‘কমলীবালা দেবী’ নামক একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন তরুণ নির্মাতা আহমেদ সাব্বির। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয়ের কথা ছিলো নায়লা নাঈমের। কিন্তু ‘দায়িত্বশীল আচরণ’ না করায় তাকে বাদ দেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পরিচালক।

আহমেদ সাব্বির বলেন, আমি সেই অভিনেত্রীকেই কমলীবালা দেবী চরিত্রের জন্য নির্বাচিত করবো যিনি এই চরিত্রের ভার বহন করতে পারবেন এবং চরিত্রের প্রতি দায়িত্বশীল আচরণ করবেন। কমলীবালা দেবী চরিত্রটি ধারণ করতে পারেন এমন দ্রৌপদী নায়লা নাঈম এখনো হতে পারেননি। তবে আশা করব তিনি ভবিষ্যতে তার কাজ সম্পর্কে আরো বেশি সচেতন হবেন এবং পেশার প্রতি সম্মান রেখে নির্মাতা পরিচালকদের সাথে সংবেদশীল মনোভাব পোষণ করবেন।

তিনি বলেন, একজন নির্মাতার চিন্তায় থাকে নির্মাণ আর নির্মাণের প্রয়োজনে শিল্পীর সাথে মানবিক ঘনিষ্টতা আর এর মাধ্যম যোগাযোগ। খুব শিগগিরই কমলীবালা দেবী চলচ্চিত্রটির চিত্রধারণের কাজ শুরু হবে।

দেশের প্রথম থ্রিডি সিনেমা হিসেবে ‘অলাতচক্র’ নির্মাণ করেছেন হাবিবুর রহমান হাবিব। আহমেদ সাব্বিরের দাবী ‘কমলীবালা দেবী’ সবকিছু ঠিক থাকলে এটি হবে দেশের দ্বিতীয় থ্রিডি সিনেমা।

অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কমলীবালা দেবী’। ছবিটির চিত্রগ্রাহক হিসেবে থাকছেন তরুণ চিত্রগ্রাহক ইমরুল হাসান ।

ছবিটি প্রযোজনা করছেন নিশাত খান শর্মী। পরিচালক ও প্রযোজকের প্রথমে ইচ্ছে ছিল স্বল্পদৈর্ঘ্য নির্মাণের। পরে তারা সেখান থেকে সরে এসে পূর্ণদৈর্ঘ্য নির্মাণের সিদ্ধান্ত নেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নায়লা নাঈম,বাদ,কমলীবালা দেবী,আহমেদ সাব্বির,তরুণ,নির্মাতা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close