• বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮
  • ||

সালমানকে বশে রাখতে নোংরামি করেছিলেন ঐশ্বরিয়া

প্রকাশ:  ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪২
বিনোদন ডেস্ক

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই খবরের শিরোনামে ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বরিয়া ও সালমান খান। তাদের প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বিষয়।

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। বলিউডে একের পর এক অভিনেতার সঙ্গে বারবার নাম জড়িয়েছে অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

বলিউডে পা রাখার পর ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহব্বতে’ একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বরিয়াকে।

কেরিয়ার যখন মধ্য গগণে,তখনই ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় সালমান খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বরিয়া। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো।

সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরো বেড়েছিলো। ঐশ্বরিয়ার কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সালমান। তাদের সম্পর্ক থেকে ব্রেকআপ এক দশক পেরিয়ে গেলেও আজো শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি। সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকারে মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। যা আজো সরগরম করছে খবরের পাতা।

প্রতিবেদন সূত্রে খবর, সালমানকে খান পরিবার থেকেও আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বরিয়া। কোনোদিনই সালমানের পরিবারকে পছন্দ ছিলো না রাইসুন্দরীর।

সালমানকে নিজের পরিবার ছেড়ে আসতে বলেছিলেন ঐশ্বরিয়া। রাই সুন্দরীর কথা মেনে এই কাজ করতে রাজি হননি সালমান। এমনকি ভাইদের অর্থ সাহায্য করাও নাকি পছন্দ ছিলো না ঐশ্বরিয়ার। এর ফলেই নাকি বিপাকে পরেছিলেন খাই ভাইরা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ঐশ্বরিয়া রাই বচ্চন,বলিউড,সালমান খান,অভিনেতা,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close