• বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭
  • ||

নিজের দেহরক্ষীকে বিয়ে করলেন পামেলা

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০২১, ১১:৪২
বিনোদন ডেস্ক

বিয়ে করলেন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। গত মাসে নিজেরই দেহরক্ষী ড্যান হ্যাহার্স্টের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে গোপন অনুষ্ঠানে বিয়ে হয় তাদের। জানা গিয়েছে, কোভিড ১৯ পর্বে ড্যান হ্যাহার্স্টের সঙ্গে সম্পর্ক হয় কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী।

সালমান খানের বিগ বস-৪’র অতিথি ছিলেন পামেলা। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কানাডায় বড়দিনের সন্ধে গাঁটছড়া বাঁধেন তারা। পামেলা নিজেই সংশ্লিষ্ট সংবাদমাধ্যমে ড্যান হ্যাহার্স্টের সঙ্গে বিয়ের খবর জানিয়েছেন।

ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফ্যান পেজ তাদের বিয়ের ছবি শেয়ার করেছে। সেখানে দেখা যাচ্ছে সাদা পোশাক পরেছেন পামেলা।

রিয়েলিটি শোয়ের টিভি স্টার ইনস্টাগ্রামে জানিয়েছেন, তিনি সোশাল মিডিয়া ছাড়ছেন। তিনি লেখেন, এটা আমার শেষ ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক পোস্ট। সোশাল মিডিয়ায় আমার আর কোনো আগ্রহ নেই। আমি পড়া এবং প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত। জীবনে স্থিতাবস্থা আসতে চলেছে। আমি এখন ফাঁকা। ভালোবাসার জন্য ধন্যবাদ। সবার জন্য শুভকামনা রইল।

গত বছর হলিউড প্রযোজক জন পিটারসের সঙ্গে বিয়ে হয় পামেলার। ২০২০ সালের জানুয়ারি মাসে জাঁকজমক করেই হয় বিয়ের অনুষ্ঠান। কিন্তু বেশিদিন টেকেনি সেই বিয়ে।

একমাসের মধ্যেই পামেলা জানান, তাদের বিবাহবিচ্ছেদ হবে।

তবে সেপ্টেম্বর মাসে পিটারসের সঙ্গে আইনি বিয়ের ছবি শেয়ার করেন অভিনেত্রী। এর আগে ৫৩ বছর বয়সি অভিনেত্রী ঋক সালোমনকে বিয়ে করেন।

২০০৭ এবং ২০১৪ সালে দু’বার একই ব্যক্তির সঙ্গে বিয়ে হয় তার। তার আগে টমি লি এবং কিড রকের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। পামেলা এবং লিয়ের দুই ছেলে আছে। তাদের নাম ব্র্যান্ডন থমাস লি এবং ডাইলান জাগ্গের লি।

পামেলা অ্যান্ডারসনকে শেষ দেখা গিয়েছিলো রিয়েলিটি শো দ্য হিলস নিউ বিগিনিংস। বিগ বস-৪’তে তার প্রতিযোগী হিসেবে অনেকেই মনে রেখেছেন পামেলাকে। মাধুরি দীক্ষিতের সঙ্গে নাচেও অংশ নেন পামেলা। ওই নাচে অংশ নিয়েছিলেন শ্বেতা তিওয়ারি, সারা খান, ভিনা মালিক।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অভিনেত্রী,পামেলা অ্যান্ডারসন,বিয়ে,দেহরক্ষী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close