• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭
  • ||

নৌকার সমর্থনে বিমানে চট্টগ্রাম গেলেন তারা

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২১, ১৬:৫২
বিনোদন ডেস্ক

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন। এবারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম। তাকে সমর্থন জোগাতে বিমানে চড়ে চট্টগ্রাম গেলেন চলচ্চিত্র ও নাটকের কয়েকজন তারকা। তারা হলেন-অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক।

রোববার (২৪ জানুয়ারি) ঢাকা থেকে ইউএস বাংলার একটি ফ্লাইটে চট্টগ্রাম পৌঁছান এই ৯ তারকা। এছাড়া এছাড়া আগামীকাল সোমবার তাদের সঙ্গে যোগ দেবেন ফেরদৌস এবং পূর্ণিমাসহ আরও তিন তারকা।

এ প্রসঙ্গে চট্টগ্রাম থেকে অভিনেতা সাইমন সাদিক বলেন, ‘এবারের চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম ভাই। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। ভালো মানুষ হিসেবেও তার পরিচিতি রয়েছে। তিনি বিজয়ী হলে চট্টগ্রামের জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তার নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানাতেই আমরা চট্টগ্রাম এসেছি’।

সাইমন আরও জানান, আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারণায় তারা সবাই অংশ নেবেন। রোববার ও সোমবার শহরের বিভিন্ন স্থানে তারকারা নৌকার পক্ষে প্রচারণা চালাবেন। প্রচারণা শেষে সোমবার সন্ধ্যায় তারা ঢাকায় ফিরবেন বলেও জানিয়েছেন।

আজ বেশ কয়েকটি ছবি ফেসবুকে দিয়ে তানভীন সুইটি ফেসবুকে লিখেছেন, আমরা সবাই যাচ্ছি চট্টগ্রাম সিটি মেয়র নির্বাচনী প্রচারণায়... জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী ও বিএনপির ডা. শাহাদাত হোসেনসহ মেয়র প্রার্থী ৭ জন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

চট্টগ্রাম সিটি করপোরেশন,চট্টগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close