• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
  • ||

শিগগিরই বিয়ে করতে চলেছেন মৌনি!

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২১, ১৫:২২
বিনোদন ডেস্ক

বলিউডে বিয়ের মৌশুম। বরুণ ধাওয়ানের পর সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়ও। ইন্ডাস্ট্রির কানাঘুষো তেমনটাই বলছে। জানা যাচ্ছে, দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের প্রেমে বুঁদ বলিউডের বঙ্গতনয়া।

করোনা অতিমারির জেরে সারা বিশ্ব যখন প্রায় অচল, তখনই মৌনির প্রেমের সূচনা। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। দু’জনেই সম্পর্কের পরিণতির দি্কে চেয়ে এবার একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন।

নিজের সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের ছবি পোস্ট করে মৌনি তাদের সম্পর্ককে জনসমক্ষে স্বীকৃতি দিয়েছেন। শুধু তাই নয়, সুরজের মা-বাবাকে তিনিও একই ডাকে সম্বোধন করেছেন। মৌনির ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, সুরজের মা-বাবার সঙ্গে মৌনির সুসম্পর্ক, ওর বিয়ের সিদ্ধান্তকে ত্বরান্বিত করেছে।

তবে লকডাউনের আগেও বেশ কয়েক বার সুরজের সঙ্গে মৌনির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু সেই সময় মৌনি এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। জানিয়েছিলেন, ‘একমাত্র ‘সঠিক মানুষ’কে খুঁজে পেলেই, প্রেমের সম্পর্কে জড়ানোর কথা চিন্তা করবেন’।

২০১৯ সালে মৌনি বলেছিলেন, আমি তো যার তার সঙ্গে ডেট করতে শুরু করবো না। এই মুহূর্তে আমার কাছে যে নতুন দরজা (সিনেমা) খুলে গিয়েছে, তার জন্য আমি কৃতজ্ঞ। নিজের সবটা সেখানে না ঢেলে দিয়ে এমন সুযোগ আমি নষ্ট করতে চাই না।

২০১৮ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন মৌনি। এরপর রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মেড ইন চায়না’ ছবিতেও দেখা যায় তাকে। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গে দেখা যাবে তাকে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অভিনেত্রী,মৌনি রায়,বলিউড,বিয়ে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close