• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭
  • ||

ওটিটিতে ‘জানোয়ার’ মুক্তি পাচ্ছে বৃহস্পতিবার

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২১, ১৬:০৪
বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার সিনেমাটিক অ্যাপ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে রায়হান রাফি পরিচালিত ‘জানোয়ার’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, জাহাঙ্গীর আলম, জামশেদ শামীম, আর এ রাহুল, এলিনা শাম্মী, মুনমুন আহমেদ, আরিয়া অরিত্র ও মাহফুজুর রহমান।

এর আগে প্রথমে প্রকাশ পায় ছবির পোস্টার। এরপর গত বছরের ৭ অক্টোবর রিলিজ দেয়া হয় ‘জানোয়ার’র ট্রেলার। দুই মিনিট ৫ সেকেন্ডের সেই ট্রেলার দর্শকদের মন জয় করে নেয় অনায়াসে। করোনার সময়ে খাগড়াছড়িতে ঘটে যাওয়া এক মর্মান্তিক ঘটনা এই ছবিতে নান্দনিকভাবে হাজির করেছেন রায়হান রাফি।

আরো পড়ুন: বলিউডে পা রাখার আগেই ভাইরাল শানায়া (ভিডিও)

‘জানোয়ার’ নির্মিত হয়েছে টার্ন কমিউনিকেশনসের প্রযোজনায়। এ ছবি প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফি বলেছিলেন, ‘করোনায় গোটা পৃথিবী যখন স্তব্ধ, কাজ বন্ধ, সিনেমা হল বন্ধ। কিন্তু কিছু ঘটনা অঘটন থেমে ছিল না। আমরা ঘরবন্দী জীবনে শুধু হাত কামড়ে বসে থেকে ভেবেছি, কী করা যায়। সেই ভাবনা থেকে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমরাও এগিয়ে গেলাম ওটিটি ফিল্মের দিকে।’

আরো পড়ুন: ঝড় তুলেছে শ্রীদেবী কন্যার বেলি ড্যান্স (ভিডিও)

প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘জানোয়ার’-এর গল্পও লিখেছেন রায়হান রাফি। এই পরিচালক এর আগে সিয়াম-পূজা জুটির ‘পোড়ামন টু’ ও ‘দহন’ সিনেমা দুটি বানিয়ে ব্যাপক সাড়া ফেলেন। বর্তমানে তার পরিচালনায় চারটি সিনেমা নির্মণাধীন রয়েছে। সেগুলো হল- ‘ইত্তেফাক’, ‘পরাণ’, ‘স্বপ্নবাজী’ এবং ‘দামাল’।


পূর্বপশ্চিমবিডি/জিএস

ওটিটি,জানোয়ার,বৃহস্পতিবার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close