• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
  • ||

হলিউডের যেসব তারকা বিয়ে করেছেন ২০২০ সালে

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২০, ১৩:৫৪
বিনোদন ডেস্ক

চলতি বছরের শেষ অংশে আমরা। দিন কয়েক পরেই শুরু হবে নতুন বছর৷ ঘটনাবহুল এই বছরটি অনেকটা ঘরবন্দী হয়েই কেটে গেছে সবার। তবে করোনার কারণে লকডাউনের এই সময়েও তাই থেমে ছিলো না বিয়ে।

হলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা এবার সংসার পেতেছেন। দেখে নেয়া যাক সেই তালিকা-

ফ্রাঙ্কে মুনিজ-পাইগে প্রাইস 'মিডল ইন ইন দ্য মিডল' তারকা ফ্রাঙ্কে মুনিজ ৩৫ বছর বয়সে এসে গত বছর প্রেমে পড়েন পাইগে প্রাইসের। চলতি বছরের ২১ ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যেদিন তারা প্রথম দেখা করেছিলেন তার চার বছর পূর্তি উপলক্ষে তাদের বিয়ের একটি ছবি পোস্ট করেন এই তারকা দম্পতি।

নিক ক্রল-লিলে কোয়ানং ১১ নভেম্বর বিয়ে করেছেন 'বিগ মাউথ' নির্মাতা নিক ক্রল এবং আর্কিটেক্ট কোওয়ং। আনুষ্ঠানিক বিয়ের পোশাকে সমুদ্রের তীরে এই দম্পতিকে ছবি দিতে দেখা যায়। ছবিটির ক্যাপশনে নিক সবার কাছে তাদের এই নতুন জীবনের যাত্রা শুরু করার জন্য প্রার্থনা কামনা করেন। নিক ডিসেম্বরে আরও একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, 'বিশ্বব্যাপী মহামারীতে বিয়ে করা সহজ নয়!'

স্কারলেট জোহানসন-কলিন জোস্ট অবশেষে বিবাহ করলেন অ্যাভেঞ্জারস : এন্ডগেমের তারকা তারকা স্কারলেট জোহানসন। তিনি 'স্যাটারডে নাইট লাইভ'খ্যাত কৌতুক অভিনেতা জোস্টকে বিয়ে করেছেন। অক্টোবরের শেষদিকে নিজেদের একটি পারিবারিক অনুষ্ঠানে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

লরি ডেভিড-অ্যাশলি অ্যান্ডারউড অবশেষে বিয়ে করলেন ৭৩ বছর বয়সী তারকা নির্মাতা ডেভিড। ৭ অক্টোবর অ্যাশলি অ্যান্ডারউডকে বিয়ে করেন তিনি। ২০১৭ সালে সাচা ব্যারন কোহেনের জন্মদিনের পার্টিতে তাদের দেখা হয়েছিল। এরপর চলতি বছরের এপ্রিলে নিউইয়র্ক টাইমসের কাছে ডেভিড অ্যান্ডারউডকে ভালোবাসার কথা জানান।

জুয়েল কোর্টনি-মিয়া স্কোলিংক 'কিসিং বুথ' তারকা জুয়েল কোর্টনি এবং ২৩ বছর বয়সী মিয়া স্কোলিংক বিয়ে করেছেন চলতি বছরের ২৭ সেপ্টেম্বর। অ্যারিজোনার ফিনিক্সে সামাজিক দূরত্বে রঙহীন এক অনুষ্ঠানে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। স্কোলিংক ৪ ডিসেম্বর ইনস্টাগ্রামে তাদের বিয়ের ছবি প্রথম পোস্ট করেন। এরপর থেকেই ভক্ত-সহকর্মীদের কাছে থেকে অভিনন্দন পেতে থাকেন এই দম্পতি।

পামেলা অ্যান্ডারসন-জন পিটারস অভিনেত্রী এবং প্রযোজক পামেলা অ্যান্ডারসন এবং জন পিটারস অবশেষে দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটালেন। চলতি বছরের জানুয়ারি মাসে গোপনে তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারেন৷ তবে দিন কয়েক পরই বিচ্ছেদ হয়ে যায় তাদের।

জন সিনা-শায় শারিয়াতজাদে প্রায় ৮ বছর পর আবারও বিয়ে করলেন সময়ের জনপ্রিয় রেসলিং তারকা জন সিনা। ২৯ বছর বয়সী শায় শারিয়াতজাদের সঙ্গে এক বছরের বেশি সময় প্রেমের সম্পর্ক ছিল জন সিনার। অবশেষে তারা গত ১২ অক্টোবর একটি ব্যক্তিগত অনুষ্ঠানে ফ্লোরিডার ট্যাম্পায় গাঁটছড়া বাঁধেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

হলিউড,বিয়ে,বিনোদন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close