• রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭
  • ||

তিতুমীর কলেজ ছাত্রের চিত্রনাট্যে ‘পার্টনার’ হলেন অপূর্ব-মেহজাবীন

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০২০, ১৪:০৪
তিতুমীর কলেজ প্রতিনিধি

টিভি নাটকের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। তারা এবার হাজির হচ্ছেন ‘পার্টনার’ হিসেবে। এটি কোনও ব্যবসায়িক পার্টনার নয়, লাইফ পার্টনার! তবে বাস্তবে নয়, নাটকে।

অপূর্ব-মেহজাবীন অভিনিত নতুন ধারার গল্প উঠে আসবে সদ্য নির্মিত ‘পার্টনার’-এর মাধ্যমে।

সরকারি তিতুমীর কলেজের সমাজবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র আরিফুল ইসলাম পাঠকের চিত্রনাট্যে সিএমভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন মোহাম্মদ মেহেদী হাসান জনি। আরিফুল ইসলাম পাঠকের প্রথম লেখা এই গল্প। ছোট বেলা থেকেই তার স্বপ্ন নাটক লেখা, যা এখন বাস্তবায়ন হলো।

আরিফুল ইসলাম পাঠক

আরিফুল ইসলাম পাঠক বলেন, চেষ্ট‍া করলে সবই সম্ভব। আমি আমি আমার স্বপ্নের পেছনে লেগেছিলাম। আজ তা বাস্তবায়ন হলো। আমি ছুটে চলতে চাই। আশা করি ‘পার্টনার’ নাটকটি দর্শকের অবশ্যই ভালো লাগবে।

এর গল্পে দেখা যাবে, অপূর্ব ও মেহজাবীন একই মহল্লার বাসিন্দা। যদিও সড়কে তাদের পরিচয় ঘটে ভয়ংকর তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে। এবং নাটকের প্রায় পুরোটাজুড়েই চলতে থাকে সেই তিক্ততার রেশ।

কাজটি প্রসঙ্গে অপূর্বের ভাষ্য এমন, গল্পটি বেশ মজার। চূড়ান্ত তিক্ত অভিজ্ঞতার মধ্যদিয়ে দুজন মানুষের চরম মিষ্টি সম্পর্কে পৌঁছানোর গল্প এটি। দর্শকরা আনন্দ পাবেন।

পরিচালক জনির ভাষ্যও প্রায় একই রকম। তিনি বলেন, শত্রু থেকে বন্ধুত্ব হওয়ার গল্প এটি। আমি চেয়েছি নতুন ধারার গল্প বলতে। বাকিটা দর্শকরা বিচার করবেন।

‘পার্টনার’ প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানালেন, ১১ ডিসেম্বর নাটকটি উন্মুক্ত হবে আরটিভি’র পর্দায় এবং সিএমভি’র ইউটিউব চ্যানেলে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

তিতুমীর কলেজ,নাটক,জিয়াউল ফারুক অপূর্ব,মেহজাবীন চৌধুরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close