• রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭
  • ||

বলিউড থেকে সুখবর পাওয়া কে এই বাংলাদেশি মডেল?

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২০, ০১:০৯
বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম প্রাচীন এবং জনপ্রিয় চলচ্চিত্র পুরস্কার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। প্রতি বছর জমকালো আয়োজনে এর আসর বসে। শাহরুখ-শহিদদের মতো তারকাদের দেখা যায় এর উপস্থাপনায়। ভারতের সিনেমার তারা-নক্ষত্ররা সব জমায়েত হন সেখানে।

সেই সম্মানিত পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী ইশরাত জাহান তন্বী। ‘থারকিস্তান’ শিরোনামে একটি হিন্দি ভাষার ওয়েব সিরিজে অভিনয়ের সুবাদে তন্বীকে ‘ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড- ২০২০’-এর বেস্ট ফিমেইল অ্যাক্টর (কমেডি) হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে বলে অফিশিয়ালি ঘোষণা দিয়েছে ফিল্মফেয়ার কর্তৃপক্ষ।

এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তন্বী। তিনি জানান, বাংলাদেশে বেশ কয়েকটি বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছিলেন তিনি। উল্লেখযোগ্য কোনো কাজে সুযোগ না পাওয়ায় ২০১৮ সালে মুম্বাইয়ের পাড়ি জমান। সেখানে নিয়মিত অভিনয় করতে শুরু করেন। তারই সাফল্য হিসেবে ভাগ্যে জুটলো এবার ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন।

এই প্রাপ্তিকে ক্যারিয়ারের জন্য দারুণ অনুপ্রেরণা হিসেবে দেখছেন তন্বী।

ফিল্মফেয়ার সূত্রে জানা গেছে, তন্বীর সঙ্গে একই ক্যাটাগরিতে আরও ৯ অভিনেত্রীকে মনোনয়ন দেওয়া হয়েছে। সেখান থেকে পাঠক ও দর্শকদের ভোটে ও বিচারকদের রায়ে একজনের হাতে উঠবে এ সম্মানসূচক পুরস্কার।

তন্বী এক ভিডিওবার্তায় বলেন, ‘ফিল্মফেয়ার থেকে আমাকে মেইল করে বিষয়টি জানানোর পর আমার বিশ্বাসই হচ্ছিল না। পরে ফিল্মফেয়ারের ইনস্টাগ্রামের পেজ থেকে আমার জন্য ভোট চাওয়া হয়েছে দেখে অবাক হয়েছি। আমি যেন পুরস্কারটি জিতে নিতে পারি সেজন্য ভোট করবেন ও দোয়া করবেন।’

জানা গেছে, চলতি বছরের ১৬ ডিসেম্বর জমকালো আয়োজনে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পুরস্কারপ্রাপ্তদের হাতে তুলে দেওয়া হবে।

পিপি/জেআর

মডেল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close