• রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭
  • ||

মাওলানা স্বামীর সঙ্গে লং ড্রাইভে সানা খান (ভিডিও)

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২০, ২০:২১
বিনোদন ডেস্ক

ইসলামের পথে চলবেন বলে অভিনয় ছেড়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান। এরপর গত ২২ অক্টোবর বিয়ে করেছেন গুজরাটের মাওলানা মুফতি আনাসকে। এবার স্বামীর সঙ্গে লং ড্রাইভে গেলেন সানা। ঘুরতে যাওয়ার সেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতেই বরাবরের মতোই তা ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার খবরে বলা হয়, সানা খান ও তার স্বামী লং ড্রাইভে যান। তাদের ঘুরতে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, মুখ ঢেকে গাড়িতে বসে আছেন সানা। আর পাশে তার স্বামী বসে আছেন। তার মুখে রয়েছে মাস্ক, মাথায় রয়েছে টুপি। তবে তারা লং ড্রাইভে কোথায় যাচ্ছেন তা জানা যায়নি।

এর আগে গত শনিবার স্বামীর সঙ্গে প্রথমবারের মতো ছবি পোস্ট করেন সানা। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে তিনি লেখেন, ‘আল্লাহর সন্তুষ্টির জন্য পরস্পরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে বিয়ে করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুক এবং জান্নাতে পুনরায় মিলিত করবেন।’

চলতি বছরের অক্টোবরে ইসলাম ধর্ম অনুসরণ করবেন বলে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন সানা খান। গত ৮ অক্টোবর রাতে তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক দীর্ঘ স্ট্যাটাসে এ সিদ্ধান্তের কথা জানান।

সানা খান তার পোস্টে লিখেছিলেন, ‘আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবতার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।’

সানা খান ২০১২-১৩ সালে বিগ বসের মঞ্চে সিজন ৬-এর ফাইনালিস্ট ছিলেন। তখনই মূলত তিনি তার খ্যাতির শীর্ষে পৌঁছান। তারও আগে ২০০৫ সালে তিনি শোবিজে পা রেখেছেন। তিনি হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ছবিতেও অভিনয় করেছেন। সালমান খানের সঙ্গে করা ‘জয় হো’ তার ক্যারিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য ছবি। এ ছাড়া তার অভিনীত ইরোটিক থ্রিলার ‘ওয়াজাহ তুম হো’ও বিশেষভাবে উল্লেখযোগ্য। সানাকে শেষ দেখা গিয়েছে হটস্টারের ‘স্পেশ্যাল ওপস’ ওয়েব সিরিজে।

সানা খান ও তার স্বামীর লং ড্রাইভে যাওয়ার ভিডিওটি দেখতে ক্লিক করুন

View this post on Instagram

A post shared by Jasus007 (@jasus007)


পূর্বপশ্চিমবিডি/জিএস

মাওলানা,স্বামী,সানা খান,বিনোদন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close