• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭
  • ||

বয়ফ্রেন্ডের সঙ্গে অভিনেত্রীর বোনের ‘অন্তরঙ্গ’ মুহূর্তের ছবি ফাঁস

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২০, ১৬:৩৬
বিনোদন ডেস্ক

সোশ্যাল মিডিয়া সেনসেশন অনন্যা পাণ্ডের বোন অলন্যা। সামাজিক মাধ্যমে তার অজস্র ফলোয়ার্স। মাঝে মধ্যে বিকিনিতে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তিনি ঝড় তোলেন। ইনস্টাগ্রাম, ইউটিউবে পোস্টে দেশ-বিদেশ ভ্রমনের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। তিনি যে ভ্রমণপিপাসু তা সামাজিক মাধ্যেমে প্রকাশিত। পেশায় তিনি ট্রাভেল ব্লগার।

এবার অলন্যাকে দেখা গেলো বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করতে। ঘনিষ্ঠ বন্ধু আইভরি ম্যাকক্রেভির সঙ্গে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন করার ছবি পোস্ট করলেন অলন্যা। সেই ছবিতে কমেন্ট করতে দেখা যায় মা ডিয়ানে পাণ্ডেকে তিনি লেখেন, ‘ইশ্বর আশীর্বাদ করুন’।

সঙ্গে হাত জোড় করা ইমোজি। অলন্যা রিপ্লাইতে মা’কে পাল্টা ভালোবাসা জানিয়েছেন।

এরপরই অলন্যার সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায়। ঠোঁটে ঠোঁট লাগিয়ে উষ্ণতা ছড়ানোর সেই ছবিতে কমেন্টের বন্যা বয়ে যায় অলন্যা অনুগামীদের। তাদের দু’জনকে একাধিক ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে। কলোরাডোর এক রিসোর্টে সাদা অন্তর্বাস ও বাথ-রোবে পাওয়া গেছে অলন্যাকে।

প্রসঙ্গত, অলন্যার মতো আইভরি ম্যাকক্রেভিও একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। দু’জনই ইউটিউবে ট্রাভেল ব্লগ করেন। তাদের ওয়েবসাইটও ট্রাভেল সম্পর্কিত বিষয় নিয়ে চর্চা করা হয়। অলন্যা এবং আইভরির সামাজিক মাধ্যমে প্রচুর ফলোয়ার্সও।

আপাতত দু’জনের চুম্বনের ছবি সামাজিক মাধ্যমে চর্চার বিষয় হয়ে উঠেছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ফাঁস,ছবি,মুহূর্ত,অভিনেত্রী,বয়ফ্রেন্ড,অনন্যা পাণ্ডে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close