• রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭
  • ||

যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না: ফারিয়া

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২০, ১৩:২৬
বিনোদন ডেস্ক

যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না বলে মন্তব্য করেছেন তারকা অভিনেত্রী শবনম ফারিয়া। রোববার (২৯ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এক পোস্টে তিনি এ মন্তব্য করেন।

তিনি লেখেন, অবশ্যই মানুষটার সাথে আমার যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না। কাউকে অসন্মান করে যেমন কেউ বড় হতে পারে না তেমনি আমাদের কাছের সবাই ও পরিবার জানে কেন এই সিদ্ধান্তে আসা! তার বাইরে কাউকে কোনো ধরনের ব্যাখ্যা দেয়ার কোনো দরকারই নেই!

ফারিয়া আরো লেখেন, আসলে আমরা চাইও নাই কাউকে জানাতে, কিন্তু ভুয়া ‘একি করলেন শবনম ফারিয়া’ নিউজ না দেখার জন্যে আমরা জানাতে বাধ্য হই!সুতরাং প্লিজ মাথায় নেন, শেষটাও সুন্দর হতে পারে, শেষটাও সন্মান দিয়ে, ভালোবাসার সাথে শেষ হতে পারে! আমার কষ্ট/আমার অভিমান সব আমার কাছেই থাক! মনে রাখবেন, কাউকে ছোট করা আল্লাহ কখনই পছন্দ করেন না!

যেই মানুষটা গত ৫ বছর ধরে আমার জীবনের সাথে প্রত্যক্ষ/পরোক্ষভাবে জড়িয়ে ছিলো, এতো এতো স্মৃতি যা চাইলেই মোছা যাবে না, তাকে কীভাবে ছোট করি?, প্রশ্ন করেন তিনি।

বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপুর সাথে ২০১৫ সালে ফেসবুকে শবনম ফারিয়ার পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম এবং ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি। পরের বছরের ১ ফেব্রুয়ারি জমকালো আনুষ্ঠানিকতায় বিয়ে হয় তাদের।

শুক্রবার (২৭ নভেম্বর) বিচ্ছেদপত্রে সই করেন অপু ও শবনম ফারিয়া।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অভিনেত্রী,শবনম ফারিয়া,ফেসবুক,বিচ্ছেদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close