• রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭
  • ||

‘আমার সব দিন তোমার’, কার্তিককে দীপিকা

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২০, ১২:৪৫
বিনোদন ডেস্ক

ইনস্টাগ্রামে প্রায়শই খুনসুটি করতে দেখা যায় কার্তিক আরিয়ানকে। সোশ্যাল মিডিয়ায় লেগ পুল করবার ক্ষেত্রে কার্তিকের ‘কারনামা’র চর্চা বিটাউনে কারুর অজানা নয়। এবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে মজাদার আলাপচারিতায় মজলেন সোনু কে টিট্টু কী সুইটি তারকা।

২২ নভেম্বর অভিনেতা কার্তিক আরিয়ানের ৩০ বছরের জন্মদিনে উইশ করতে দেখা গিয়েছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে।

কার্তিকে ৩০ বছরের জন্মদিনে দীপিকা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কার্তিকে উইশ করে ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন, আশা করি আমরা যেন এই বছর একসঙ্গে একটি মজাদার সিনেমা সাইন করতে পারি’।

এর অনেক আগেই কার্তিক অবশ্য দীপিকার সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তিনি লেখেন, ‘তুমি শুধু দিন ঠিক করো, মজা আর সিনেমা আমি নিয়ে আসছি’।

এরপর দীপিকা কার্তিকের জবাবের পাল্টা উত্তর দেন। লেখেন, ‘স্যার, আমার সব দিনই আপনার জন্য’। এরপরই দু’জনের একসঙ্গে নতুন কোনো কমেডি সিনেমায় সাইন করেছেন কিনা সেই নিয়ে জল্পনা তুঙ্গে।

চলতি বছরের শুরুতে দীপিকার সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেন কার্তিক আরিয়ান। এরপরই নিজের ইনস্টাগ্রামে একটি পুরোনো কোলাজ করা ছবি স্টোরি করেন তিনি। ছবিতে দেখা যায়, ‘ম্যানে পেয়ার কিয়া’ লুকে ‘ওম শান্তি ওমে’র দীপিকা পাড়ুকোনের একটি স্টিল ছবি একসঙ্গে কোলাজ করা। ক্যাপশনে কার্তিক লিখেছিলেন, ‘কোনো পরিচালকের ক্ষমতা আছে কী?’ এতে স্পষ্ট বোঝা যায় দীপিকার সঙ্গে কাজ করার জন্য কার্তিক বেজায় উৎসুক।

অন্যদিকে, চলতি বছরে এক ইনস্টাগ্রাম লাইভে কার্তিককে বলতে শোনা যায় তিনি দীপিকার মতো একজনকে বিয়ে করতে চান। লাইভ চলাকালীন একজন কার্তিককে প্রশ্ন করে বসেন, কেমন মানুষ বিয়ে করতে চান তিনি।

প্রশ্নের উত্তরে কার্তিক বলে বসেন, ‘আমার মনে হয় দীপিকার মতো একজনকে, ঠিক তার মতো। এমন একজন যে তার স্বামীকে সবার সামনে তুলে ধরেন সব সময়’।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

কার্তিক আরিয়ান,দীপিকা পাড়ুকোন,অভিনেতা,অভিনেত্রী,ইনস্টাগ্রাম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close