• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

শাহরুখ খানের বিলাসবহুল বাড়িতে থাকতে পারবেন ভক্তরা

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২০, ১১:৫৪
বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান। তার নামের সঙ্গে জড়িয়ে থাকা সবকিছুই বিখ্যাত, স্পেশাল। যেমন তার বাড়ি মান্নাত। মুম্বাইয়ের এই বিলাসবহুল বাড়ির খ্যাতি দুনিয়াজোড়া ছড়িয়ে আছে শাহরুখ ভক্তদের কাছে। এটি ছাড়াও দুবাইয়ে রয়েছে জান্নাত নামের একটি আলিশান বাড়ি।

ভারতের আলিবাগেও একটি বাংলো রয়েছে শাহরুখ খানের। অবসর হলেই পরিবার ও বন্ধুদের নিয়ে সেখানে বেড়াতে যান শাহরুখ ও তার স্ত্রী গৌরি খান। লন্ডনেও একটি বাড়ি আছে এ দম্পতির।

এবার তারা বাড়ি কিনেছেন দিল্লিতে। এই শহরে ছড়িয়ে আছে শাহরুখ-গৌরির অনেক স্মৃতি। জন্ম ও শৈশব ম্যাঙ্গালোর এবং ব্যাঙ্গালোরে কাটলেও একটু বড় হওয়ার পরে শাহরুখের পরিবার দিল্লিতে চলে আসে। এখানে সেন্ট কলাম্বাস স্কুলে পড়াশোনা করেছেন তিনি।

এই দিল্লিই শাহরুখের ভাগ্য গড়ে দিয়েছে। এই শহরেই তিনি পেয়েছিলেন জীবনসঙ্গী গৌরি খানের দেখা। এখানে বেড়ে উঠেছে তাদের প্রেম ও স্বপ্নরা। স্বাভাবিক ভাবেই এই শহরের সঙ্গে একটা আলাদা সম্পর্ক রয়েছে এই জুটির। তাই দেরিতে হলেও দিল্লীতে একটি স্থায়ী ঠিকানা গড়ে নিলেন তারা। আর বাড়িটিকে মনের মতো ডিজাইন করেছেন গৌরী খান।

ফেসবুকে নতুন বাড়ির অনেক ছবি ও ভিডিও শেয়ার করেছেন সুপারস্টার পত্নী গৌরী খান। সেখানে উঠে এসেছে দিল্লির নতুন বাড়িটির কয়েক ঝলক।

এদিকে শাহরুখ খান সম্প্রতি ইনস্টাগ্রামে সেই বাড়ির কয়েক ঝলক শেয়ার করে লিখেছেন, বাড়িটি নতুন করে সাজানো হয়েছে। এয়ারবিএনবি-র মাধ্যমে ওই বাড়িতে গিয়ে দুজন ভাগ্যবান থাকার সুযোগ পাবেন।

ইনস্টাগ্রামে দেয়া এক ভিডিওতে বাড়িটি ঘুরে দেখিয়েছেন শাহরুখ। সঙ্গে পাঁচটি ছবিও শেয়ার করেছেন। লিভিং রুম, বেডরুমের ছবিও রয়েছে সেখানে। শাহরুখ এই ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ‘দিল্লিতে আমাদের শুরুর দিকের কত কত স্মৃতি রয়েছে। এই শহরটা আমাদের হৃদয়ে বিশেষ জায়গায় রয়েছে।’

শাহরুখ ও গৌরী এয়ারবিএনবির সঙ্গে চুক্তি করেছেন। যার ফলে দুই ভাগ্যবান ফ্যান সেখানে গিয়ে থাকতে পারবেন।

তার জন্য দিল্লির পঞ্চশীল পার্কের এই বাড়িতে থাকার জন্য একটি প্রতিযোগিতায় অংশ নিতে হবে। ‘বাড়িতে অসাধারণ আতিথেয়তার সংজ্ঞা কী?’- এই প্রশ্নের উত্তর লিখে পাঠাতে হবে ভক্তদের। ৩০ নভেম্বরের মধ্যে এই উত্তর লিখে পাঠাতে হবে। সেখান থেকে বিজয়ী দুজন পাবেন শাহরুখ-গৌরির বাড়িতে থাকার সুযোগ।


পূর্বপশ্চিমবিডি/জিএস

শাহরুখ,বিনোদন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close