• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

সবাই ফর্সা মেয়েদের খোঁজে: চিত্রাঙ্গদা সিং

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২০, ১১:৩৭
বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম সেরা সুন্দরী ও মোহময়ী অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে চিত্রাঙ্গদা সিংয়ের। তারই সঙ্গে বয়স যে একটা সংখ্যামাত্র সে কথাও প্রমাণ করেছেন তিনি। ৪৪ বছরের অভিনেত্রীর অভিনয় থেকে ফিগার- সব নিয়েই দারুণ উচ্ছ্বাস রয়েছে ভক্তদের। তার সবচেয়ে বড় হাতিয়ার অভিনয় দক্ষতা। সোশ্যাল মিডিয়াতেও তার ভক্তের সংখ্যা বিপুল।

সম্প্রতি বর্ণবিদ্বেষ শিকার হওয়া নিয়ে মুখ খুলেছেন চিত্রাঙ্গদা। অভিনয়জীবনের শুরুতে কীভাবে তাকে গায়ের রং নিয়ে কথা শুনতে হয়েছে এবং কাজ হাতছাড়া হয়েছে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন নায়িকা।

বম্বে টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন চিত্রাঙ্গদা। তিনি দাবি করেছেন যে, গায়ের রং কালো মেয়েদের বেঁচে থাকার দুর্দশা তিনিও অনুভব করেছেন। ভারতের মতো দেশে আজো মেয়েদের গায়ের রং নিয়ে যে বাছাই ও বিচার রয়েছে তা নিয়ে এর তীব্র প্রতিবাদ করেন তিনি। নিজের ত্বক ও চেহারা নিয়ে যে কোনো মানুষের গর্বিত হওয়া উচিত বলেই মনে করেন অভিনেত্রী।

অভিনয় জীবনের শুরুর দিকের কথা শেয়ার করতে গিয়ে চিত্রাঙ্গদা বলেন, আমার গায়ের রং কালো হওয়ায় বেশ কয়েকটা মডেলিং অ্যাসাইনমেন্ট থেকে বাদ পড়েছিলাম। একটি বিজ্ঞাপন থেকে বাদ পড়ার পর আমাকে পরোক্ষে বলাই হয়েছিল যে, গায়ের রঙই এর কারণ। সৌভাগ্যবশত সেই বিজ্ঞাপনের কাজটি গুলজার সাহেব দেখেছিলেন। তারপরেই মিউজিক ভিডিয়োতে কাজের অফার পাই। সেবার বুঝেছিলাম এখানে সবাই ফর্সা মেয়েদের খোঁজে।

কাজের দিক থেকে চিত্রাঙ্গদা সিং কে আগামীতে দেখা যাবে অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’ ছবিতে। অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ চিত্রাঙ্গদা বলেন, একটা চলমান এনসাইক্লোপিডিয়ার সঙ্গে কাজ করছি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

চিত্রাঙ্গদা সিং,বলিউড,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close