• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

হলিউডের জনপ্রিয় অভিনেতা আর নেই

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০২০, ১৪:৪৮
বিনোদন ডেস্ক

না ফেরার দেশে পাড়ি জমালেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জিওফ্রে পালমার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর।

অভিনেতার এজেন্ট সূত্রে জানা গেছে, শুক্রবার (৬ নভেম্বর) নিজের বাড়িতে তিনি মারা যান। ‘সিটকমস বাটারফ্লাইস’ চরিত্রের জন্য যিনি চিরকাল দর্শকের মনে জায়গা করে থাকবেন।

নানা ধরনের চরিত্রে ছক ভেঙে বার বার নিজের অভিনয় দক্ষতাকে প্রমাণ করেছেন তিনি। তার অসাধারণ এক্সপ্রেশনের জন্য বরাবরই তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

হলিউডের বিখ্যাত অভিনেত্রী ডেম জুডি ডেঞ্চের সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছেন তিনি। জেমস বন্ডের টুমরো নেভার ডাইজেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। মিসেস ব্রাউন ছবিতেও তিনি ডেঞ্চের সঙ্গে কাজ করেছিলেন। ‘দ্য ম্যাডনেস অফ কিং জর্জে’ও দারুণ অভিনয় করে মন জয় করেছিলেন দর্শকের।

কেরিয়ারের শুরুতে টেলিভিশনে ‘দ্য আর্মি গেমে’ অভিনয় করেছেন তিনি। ‘দ্য সেন্ট’ ও ‘দ্য অ্যাভেঞ্জার্সে’ অভিনয় করেছেন। ‘ডক্টর হু’ এবং ‘দ্য কিপারে’ অভিনয় করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন। তার সঙ্গে ডেঞ্চের জুটিই সবচেয়ে বেশি দর্শক মনে রেখেছেন।

‘ইন টাইম গোজ বাই’তে তাদের জুটি নজর কেড়েছিল দর্শকের। বিবিসি সিটকমের ওই গল্পে প্রাক্তন যুগলের চরিত্রে ছিলেন তারা। পরে তারা বিয়েও করেছিলেন। ১৯৯২ থেকে ২০০৫ পর্যন্ত চলেছে সেটি।

শেষ দিকে ‘প্যাডিংটন’, ‘প্যারাডস এন্ড’ এবং ‘উই’তে কাজ করেছিলেন তিনি। ম্যাডোনার পরিচালনাতেও অভিনয় করেছেন পালমার। তার পরিবারে স্ত্রী স্যালি গ্রিন ও দুই ছেলে-মেয়ে রয়েছেন। সূত্র: এই সময়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অভিনেতা,হলিউড,জিওফ্রে পালমার,চরিত্র
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close