• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭
  • ||

২৩ অক্টোবর থেকে খুলছে স্টার সিনেপ্লেক্স

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০২০, ২১:৫৭
বিনোদন ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর শুক্রবার থেকে সিনেমা হলগুলোকে শর্তসাপেক্ষে পুনরায় কার্যক্রম চালুর অনুমতি দিয়েছে সরকার। তবে জনপ্রিয় প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সের সবকটি শাখা খুলবে ২৩ অক্টোবর থেকে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেয়া এক পোস্টে বিষয়টি জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

তারা জানিয়েছে, সবগুলো শাখায় সর্বোচ্চ ৪০% টিকিট বিক্রি করা হবে। দর্শকদের অবশ্যই শারীরিক দূরত্ব মানতে হবে। প্রেক্ষাগৃহের ভেতরে বজায় রাখা হবে ১ মিটার দূরত্ব।

পাশাপাশি, প্রেক্ষাগৃহে অবস্থানের সময় দর্শকদের সার্বক্ষণিক মাস্ক পরে থাকার জন্য বলেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। আর নিরাপত্তার জন্য পরিচ্ছন্নতা ব্যবস্থা আরো জোরদার করা হবে বলে জানিয়েছে তারা।

এদিকে ‘সাহসী হিরো আলম’ দিয়েই সাতমাস পর সিনেমা হলের পর্দায় রঙিন আলো জ্বলে উঠলেও বড় বড় হলগুলো বেশিরভাগই বন্ধ। শুক্রবার মুক্তিপ্রাপ্ত মুকুল নেত্রবাদী পরিচালিত ছবিটিতে নায়ক ও প্রযোজক হিরো আলম নিজেই।

প্রদর্শক সমিতির সাবেক নেতারা বলেন, সাত মাস বন্ধ থাকার পর শুক্রবার সারাদেশে মোট ৬৬ টি প্রেক্ষাগৃহ চালু হয়েছে।

প্রসঙ্গত, দেশে করোনাভাইরাসের সংক্রমণের কারণে চলতি বছরের ১৮ মার্চ থেকে সরকারিভাবে সিনেমা হল বন্ধের আদেশ দেয়া হয়েছিলো।

১৪ অক্টোবর তথ্য মন্ত্রণালয় থেকে সিনেমা হল খোলার বিষয়ে বিজ্ঞপ্তি দেয়া হয়। সেখানে উল্লেখ করা হয়, কোভিড ১৯’র বর্তমান পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালন, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সিনেমা হলের আসন সংখ্যার কমপক্ষে অর্ধেক আসন খালি রাখা সাপেক্ষে সারাদেশের সিনেমা হলগুলোতে চলচ্চিত্র প্রদর্শনের অনুমতি নির্দেশক্রমে প্রদান করা হলো।

পূর্বপশ্চিমবিডি/জেডআই

স্টার সিনেপ্লেক্স
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close