• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭
  • ||

‘সবাইকে বোকা বানিয়েছি, আমি প্রেগন্যান্ট’

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০২০, ১৬:৩১
বিনোদন ডেস্ক

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসানন্দানি। প্রথমবার স্বামী রোহিত রেড্ডির সঙ্গে সন্তানের জন্ম দিতে চলেছেন। তবে ইনস্টাগ্রামে সম্প্রতি ছবি শেয়ার করে অভিনেত্রী জানালেন কীভাবে তিনি দর্শককে বোনা বানিয়েছেন। ঢোলা পোশাক পরে তার আড়ালে লুকিয়ে রেখেছিলেন বেবি বাম্প এবং সেটি বেশ কয়েকবার বলেই দাবি করেছেন অনিতা।

মঙ্গলবার বেশ কয়েকটি ছবির কোলাজ তৈরি করে শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে অবশ্য তার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে ছবি শেয়ার করে অনিতা ক্যাপশনে দাবি করেছেন, 'চার বার আমি বেবি বাম্প লুকিয়ে রাখতে সমর্থ হয়েছি। তোমাদের খানিকটা বোকাই বানিয়েছি।

যদিও অনিতার এই পোস্টে ভালোবাসা ও শুভেচ্ছা ছড়িয়ে দিয়েছেন ফ্যান ও সহকর্মীরা। টেলিভিশনের বন্ধু স্মৃতি খান্না ও ঋদ্ধিমা পণ্ডিতরা অনিতাকে লিখেছেন, এমন খবরে বার বার বোকা হতে রাজি আছি।

৩৯ বছর বয়সে মা হতে চলেছেন অভিনেত্রী। সে কারণে স্বাভাবিক ভাবেই খুব খুশি অনিতা। এরই সঙ্গে স্বাভাবিক পদ্ধতিতে অন্তঃসত্ত্বা হতে পেরে তার বার্তা, ‘বয়সটা শুধুই একটা সংখ্যা মাত্র’।

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে প্রেম থেকে বিয়ে এবং গর্ভবতী অবস্থা পুরোটাই রয়েছে। ভিডিওতে একবার করে লাফ দিচ্ছেন অনিতা ও তার স্বামী রোহিত রেড্ডি। আর বদলে যাচ্ছে পোশাক। বদলে যাচ্ছে জীবনের ঘটনা। মজার ছলে খুশির খবর সকলকে জানিয়েছেন অভিনেত্রী।

২০১৩ সালে প্রেম করে বিয়ে করেছিলেন অনিতা। তারপর থেকে তার ও রোহিতের সুখের সংসার। করোনার লকডাউনে বাড়িতেই ছিলেন তারা। আর সে সময় তাদের জীবনে এই খুশির খবর আসে। বহুদিন ধরেই পরিকল্পনা থাকলেও হচ্ছিল না। তবে একটু দেরিতেই সন্তান নিচ্ছেন তিনি। এতে তার ভক্তরাও চিন্তা প্রকাশ করেছেন। অনেকেই অনিতাকে সাবধানে থাকতে বলেছেন। নিজের যত্ন নিতে বলেছেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

প্রেগন্যান্ট,অভিনেত্রী,অনিতা হাসানন্দানি,টেলিভিশন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close