• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭
  • ||

অনুরাগ আমাকেও তার বাড়িতে ডেকে ছিলো: সায়ামি

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৪
বিনোদন ডেস্ক

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউডের। অভিযোগ, পাল্টা অভিযোগ, কুৎসা, মাদক চক্র ইত্যাদির নাগপাশে বর্তমানে আষ্টেপৃষ্টে জড়িয়ে আছে বলিউড।

সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার অভিযোগে রীতিমতো সরগরম বি-টাউন। এ ঘটনার প্রেক্ষিতে পরিচালকের পাশে দাঁড়ালেন অভিনেত্রী সাইয়ামি খের|

জুন মাসে অনুরাগ কশ্যপকে নিয়ে সায়ামির একটি বিবৃতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রোববার অভিনেত্রী ফের এ পোস্টটিকে ইনসটাগ্রাম স্টোরিতে রি-পোস্ট করে সমর্থন জানান অনুরাগের প্রতি।

নিজের বিবৃতিতে সাইয়ামি জানান, অনুরাগের সাথে দেখা হওয়ার পূর্বে তারও অনেকের মতোই পরিচালক সম্পর্কে একাধিক খারাপ ধারণা ছিলো। কিন্তু গ্যাংস অফ ওয়াসিপুর পরিচালকের ভারসোভার বাড়িতে ওনার সাথে প্রথম দেখা করতে গিয়ে তার ভুল ভেঙে যায়।

সায়ামি লেখেন, ‘অনুরাগ আমাকেও তার ভারসোভার বাড়িতে ডেকে ছিলো। আমি কিছু বলবার আগেই ও বলে উঠল আমার বাড়িতে বাবা-মা থাকে, চিন্তার কোনো কারণ নেই। হয়তো অনুরাগ বলিউডের নজরে ব্যাড বয়, মাদকাশক্ত, একাধিক মহিলার সাথে সম্পর্কে যুক্ত- কিন্তু ওনার সাথে কাজ করে আমার ধারণা সম্পূর্ণ বদলে গিয়েছে’।

চোকড ছবিতে কাজের সৌজন্যে পরিচালকের বাড়ি প্রথম গিয়েই সায়ামি বুঝতে পারেন আর পাঁচটা সাধারণ ভারতীয় পরিবারের সাথে সেখানে কোনো পার্থক্য ছিলো না।

তার বাবা খবরের কাগজ পড়ছিলেন, মা রান্না ঘরে ব্যস্ত ছিলেন, ডোর বেল একাধিকবার বাজছিলো এবং একের পর এক প্রতিবেশী আসছিলেন, আর ঘরের একটু নির্জন ঝঞ্ঝাটবিহীন কোণের অন্বেষণে ব্যস্ত ছিলেন অনুরাগ। ওনার সাথে কাজ করে আমি অনেক কিছু শিখেছি। উনি যথার্থই ছিলেন আমার ফ্রেন্ড, ফিলোজাফার এবং গাইড, জানিয়েছেন মিরজিয়া খ্যাত অভিনেত্রী।

শনিবার টুইটারে অভিনেত্রী পায়েল ঘোষ দাবি করেছেন পাঁচ বছর কাজের সূত্রে নিজের বাড়িতে ডেকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন অনুরাগ। ক্রিয়েটিভ মানুষদের মুখোশের আড়ালের আসল রূপটা দেখা সকলের উচিৎ, দাবি পায়েলের। এই মর্মে মুম্বাই পুলিশে অভিযোগও দায়ের করেন পায়েল।

অপর দিকে মধ্যরাতে আইনজীবী মারফত নিজের অবস্থান মিডিয়ার কাছে স্পষ্ট করেছেন অনুরাগ। মূলত যাবতীয় অভিযোগকে ভিত্তিহীন দাবি করে তার মক্কেলের মানহানি করতে মিটু আন্দোলনের অপব্যবহার করা হচ্ছে, এমনটাই দাবি জানিয়েছেন পরিচালকের আইনজীবী।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

বাড়ি,অনুরাগ কাশ্যপ,অভিনেত্রী,পায়েল ঘোষ,সাইয়ামি খের
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close