• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
  • ||

নির্যাতনের অভিযোগে সালমানের জীবন ‘ধ্বংস’ করেছিলেন ঐশ্বরিয়া!

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৬
বিনোদন ডেস্ক

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডে একের পর এক অভিনেতার সঙ্গে বারবার নাম জড়িয়েছে তার। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন অভিনেত্রী।

সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই খবরের শিরোনামে বচ্চন বধূ। বিটাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বরিয়া ও সালমান। তাদের প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বিষয়।

বলিউডে পা রাখার পর ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহব্বতে’ একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন সাবেক মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন তাকে।

ক্যারিয়ার যখন মধ্যগগণে, তখনই ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় সালমান খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বরিয়া। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো।

সেই সিনেমার পর থেকে গোটা বিটাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরো বেড়েছিল। ঐশ্বরিয়ার ক্যারিয়ার থেকে ব্যক্তিগত জীবন সব সিদ্ধান্ত নিতে শুরু করেন সালমান।

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে সালমানের ভাই সোহেল খান ঐশ্বরিয়ার উপর বিস্ফোরক অভিযোগ এনেছিলেন। যা আজো সরগরম খবরের পাতা।

সালমানের সঙ্গে বিচ্ছেদের পর ঐশ্বরিয়া নানা লাঞ্ছনার অভিযোগ এনেছিলেন যা সোহেলকে ক্ষুব্ধ করেছিল। তিনি জানিয়েছিলেন, ঐশ্বরিয়া সকলের সামনে কাঁদছেন এবং হাজারো অভিযোগ আনছেন কিন্তু যখন তাদের বাড়িতে আসতেন তখন আমাদের পরিবারের একজন হিসেবেই তাকে মনে করা হতো। কিন্তু তিনি তা কখনই মনে করেননি।

সোহেল কখনই সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কে সুরক্ষিত মনে করেনি। তিনি সর্বদাই জানতে চাইতেন অ্যাশ তার ভাই সালমানকে কতোটা ভালোবাসে।

একবার নয়, একাধিকবার শারীরিক নির্যাতনের শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বরিয়া। যদিও সালমান এ কথা আজো স্বীকার করেননি এবং সোহেলও এই কথা স্বীকার করেননি। তিনি জানান, ঐশ্বরিয়ার এই ভুয়া কথাতেই ধ্বংস হয়ে গিয়েছে সালমানের জীবন।

সালমানের সম্পর্কে একাধিক মন্তব্য শোনার পরই সোহেল এতটাই বিরক্ত হয়েছিলেন যে প্রকাশ্যেই ঐশ্বরিয়াকে কটুক্তি করেছিলেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ঐশ্বরিয়া রাই বচ্চন,বলিউড,সাবেক,বিশ্বসুন্দরী,সালমান খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close