• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭
  • ||

‘মীরাক্কেল’ থেকে বাদ পড়ার পর বিয়ের পাত্র খুঁজছেন শ্রীলেখা!

প্রকাশ:  ২৮ আগস্ট ২০২০, ১২:৩৪
বিনোদন ডেস্ক

এক দশকের বেশি সময় ধরে মীরাক্কেলের বিচারকের আসনে রয়েছেন শ্রীলেখা মিত্র। এর সঙ্গে আরো দুইজন বাঙালি প্রতিভাও রয়েছেন। একজন হলেন রজতাভ দত্ত, অন্যজন পরাণ বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে, ফের টিভির পর্দায় ফিরতে চলেছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো মীরাক্কেল। সম্প্রতি জানা গেছে, নতুন সিজনে বিচারক পদ থেকে বাদ পড়েছেন শ্রীলেখা।

শ্রীলেখা বাদ পড়াতেই সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠেছে ভক্তরা। সকলেই প্রতিবাদ জানিয়ে তাদের মতামতও জানিয়েছেন। শ্রীলেখার অনুপস্থিতি ভীষণ ভাবে মিস করবেন দর্শকরা তা এখনই টের পাওয়া যাচ্ছে। এরই মধ্যে ফের নতুন ঘোষণা করলেন অভিনেত্রী শ্রীলেখা। নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের জন্য পাত্র খুঁজতেও শুরু করেছেন তিনি।

সম্প্রতি নিজের সোশ্যালে অভিনেত্রী জানান, ভাবছি নিজের জন্য সুপাত্র দেখা শুরু করব, ইন্ডাস্ট্রি তো আর কাজ দেবে না। কোনো সুপাত্র আছে নাকি চেনা?

সত্যিই কি বিয়ের জন্য পাত্র খুঁজছেন, নাকি মজার ছলেই এই পোস্ট করেছেন তা এখনো স্পষ্ট নয়। অনেকেই বলতে শুরু করেছেন, মীরাক্কেল এর বিচারক পদ থেকে বাদ পড়েই কি এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী, কেউ কেউ আবার মজার কমেন্টও করেছেন। রসিকতার সুরে তার জবাবও দিয়েছেন অভিনেত্রী। তবে রসিকতা মধ্যেও তিনি ইন্ডাস্ট্রির নোংরামোকে তুলে ধরেছেন।

জানা গেছে, হিন্দু-মুসলিম সম্পর্ক, মুখ্যমন্ত্রীর পদ নিয়ে বিতর্কিত মন্তব্য করতেই তাকে মীরাক্কেল এর বিচারকের আসন থেকে সরানো হয়েছে। এবং আগামী দিন তার জন্য যে আরো ভয়ঙ্কর হতে বলেই মনে করছেন তার শুভাকাঙ্খীরা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

শ্রীলেখা মিত্র,মীরাক্কেল,বিচারক,বিয়ে,পাত্র,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close