• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭
  • ||

অডিও টেপে ‘অশ্লীল কথাবার্তা’, বিতর্কে জড়ান অমর সিং-বিপাশা 

প্রকাশ:  ১৪ আগস্ট ২০২০, ১৫:৪৮
বিনোদন ডেস্ক

সদ্য প্রয়াত রাজনীতিক অমর সিং বলিউডে পরিচিত মুখ ছিলেন। তারকাদের পার্টিতে নিয়মিত দেখা যেত তাকে। ইন্ডাস্ট্রির বহু তারকার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল তার। একবার বলিউড ঘিরেই বড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সমাজবাদী পার্টির এই প্রবীণ নেতা।

বিতর্কের কেন্দ্রে ছিল একটি অডিও টেপ। সেখানে দু’জনের মধ্যে অশ্লীল কথাবার্তা ধরা পড়েছিল। অভিযোগ, ওই অডিও টেপে পুরুষকণ্ঠ ছিল অমর সিংহয়ের। নারীকণ্ঠ ছিল অভিনেত্রী বিপাশার বসুর।

যদিও প্রথমে অমর সিংয়ের দাবি ছিল, এটা তার ভাবমূর্তি কালিমালিপ্ত করার উদ্দেশ্যে ষড়যন্ত্র। পরে এক সাক্ষাৎকারে অমর স্বীকার করেন, অডিও টেপে পুরুষকণ্ঠ তারই। কিন্তু যে মহিলা তার সঙ্গে কথা বলছেন, তিনি বিপাশা নন।

প্রশ্ন উঠেছিল, তাহলে ওই নারী কে? বলিউডে এত তারকা থাকতে বিপাশার নাম-ই বা কেন উঠছে? এই প্রসঙ্গে অমর সিং দাবি করেন, তার সঙ্গে বিপাশার মাত্র দু’বার পার্টিতে দেখা হয়েছে। এর বাইরে কোনও সম্পর্ক নেই।

‘ওমকারা’ ছবির শুটিং ইউনিটের সঙ্গে জড়িত ছিলেন অমর সিং। টাইটেল কার্ডে ধন্যবাদ জানিয়ে তার নামও ছিল। এই প্রসঙ্গে তার দাবি, তিনি শুটিং সম্বন্ধে জানতে চেয়েছিলেন। এর সঙ্গে বিপাশার কোনও সম্পর্ক নেই।

বরং অমরের দাবি ছিল, তার বিপরীতে যিনি কথা বলছিলেন, তিনি আদপে কোনও নারীই নন। তিনি ‘ডার্টি টক’ করছিলেন বলিউডের এক পুরুষ তারকার সঙ্গে।

এই প্রসঙ্গে বিপাশাও চ্যালেঞ্জ করে বলেছিলেন, ওই নারী কণ্ঠস্বর তার নয়। তার দাবি ছিল, পাবলিক ফিগার হওয়ার জন্য এভাবেই তার ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা হয়েছিল।

পরবর্তীতে অবশ্য এই অডিও টেপ নকল বলে প্রমাণিতও হয়। কিন্তু তার আগে অমর সিংয়ের ভাবমূর্তি যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছিল। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অমর সিং,বিপাশা বসু,বিতর্ক,অশ্লীল কথাবার্তা,অডিও টেপ,বলিউড,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close