• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭
  • ||

সুশান্ত মৃত্যু তদন্তে নতুন মোড়, রহস্যময় ‘এইউ’কে খুঁজছে সিবিআই

প্রকাশ:  ১২ আগস্ট ২০২০, ১৫:৫২ | আপডেট : ১২ আগস্ট ২০২০, ১৬:১২
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে রিয়া চক্রবর্তীর ফোন কল একেক সময় একেক রকম চমকপ্রদ তথ্য নিয়ে আসছে। সুশান্তের মৃত্যুর আগে পরে মহেশ ভাটকে ফোনের তথ্য পাওয়ার পরে এবার আরও বিস্ময়কর তথ্য উঠে এল। সুশান্তের মৃত্যুর আগে এবং পরে রিয়া ‘এইউ’ নামক এক ব্যক্তিকে ফোন করেছিলেন।

ট্রু-কলারে তার নাম দেখা যাচ্ছে ‘এইউ’। যাকে মোট ৪৪ বার ফোন করেছেন রিয়া। আর ইনকামিং কল হয়েছে ১৭ বার। কে এই ‘এইউ’?

দেখা গিয়েছে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরের টুইটের অ্যাকাউন্টের মাথায় লেখা রয়েছে ‘এইউ’। আবার রিয়ার এক বান্ধবীর নাম অনন্যা উধাস। ‘এইউ’ তিনিও হতে পারেন। বা ট্রু-কলারে অন্য কারও নামও ভেসে আসতে পারে। তবে যিনিই হন না কেন, রিয়া যে তাকে বেশ ভরসা করতেন তা স্পষ্ট।

সুশান্তের মৃত্যুর ঠিক আগের দিন অর্থাৎ ১৩ জুন ও মৃত্যুর পর দিন, অর্থাৎ ১৫ জুন ‘এইউ ’ একাধিকবার ফোন করেছিলেন রিয়াকে। ২০ জুন ৩০০ সেকেন্ড কথা বলেন তিনি, ১৪ জুলাই বেশ কিছুক্ষণ।

সিবিআই রিয়ার ‘এইউ’ কে খুঁজছে। সন্দেহ আরও বেড়েছে কারণ, রিয়ার ফোনে সকলের নামই স্পষ্ট করে লেখা, যেমন ইন্দ্রজিৎ চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী, শ্রুতি। কিন্তু শুধু ‘এইউ’ এভাবে লেখা কেন? রহস্য সেখানেই।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দু’টি ফোন বাজেয়াপ্ত করেছে ইডি। শুধু রিয়াই নন, তার ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মোবাইল ফোনও নিজেদের হেফাজতে নিয়েছে তারা।

ইডির তরফে জানানো হয়েছে, তাদের প্রত্যেকের কল লিস্টই খতিয়ে দেখা হবে। ফোন ছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে চক্রবর্তী পরিবারের দু’টি ল্যাপটপ এবং দু’টি আইপ্যাডও। সব ক’টি গ্যাজেটই ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলা যদি বিহার থেকে মুম্বাইয়ে স্থানান্তরিত না করা হয় তবে কিছুতেই বিচার পাবেন না রিয়া। মঙ্গলবার সুপ্রিম কোর্টে এভাবেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর হয়ে আর্জি জানালেন তার আইনজীবী শ্যাম ডিভান।

সুশান্ত মামলা বিহার থেকে মুম্বাইয়ে সরিয়ে আনার জন্য শীর্ষ আদালতে আবেদন জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। এ দিন ছিল সেই মামলার শুনানির দ্বিতীয় দিন। বিহার পুলিশ, মুম্বাই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার— এই তিন পক্ষের কৌঁসুলির উপস্থিতিতে আজ প্রায় তিন ঘণ্টা ধরে চলে শুনানি।

বৃহস্পতিবারের মধ্যে সব পক্ষের বক্তব্য লিখিত ভাবে জানাতে হবে। পরবর্তী শুনানি বৃহস্পতিবার (১৩ আগস্ট)।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সিবিআই,রহস্যময়,তদন্ত,সুশান্ত সিং রাজপুত,মৃত্যু,বলিউড,অভিনেতা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close