• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭
  • ||

করোনা আক্রান্ত সানাইয়ের ‘ফেসবুক পেজ’ উধাও

প্রকাশ:  ০৮ আগস্ট ২০২০, ১৭:৩৯ | আপডেট : ০৮ আগস্ট ২০২০, ১৭:৫৭
বিনোদন ডেস্ক
সানাই মাহবুব। ফাইল ছবি

ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মাহবুবের ‘ফেসবুক পেজ’ খুঁজে পাওয়া যাচ্ছে না। কেউ বলছেন, তার পেজ রিমুভ করা হয়েছে। কারো দাবি, রিপোর্টের ভিত্তিতে তার পেজ আপাতত বন্ধ।

আবার সাব্বির আহমেদ নীল নামে একজন লিখেছেন, সানাইয়ের পেজ নাকি ‘সাইবার ৭১’ টিম নষ্ট করে দিয়েছে। যদিও সাইবার ৭১-এর পেজ খুঁজে এ ধরনের কিছু পাওয়া যায়নি।

তবে নিরাপদ সাইবার স্পেসের লক্ষ্যে কাজ করা টিম ওল্ড ম্যাক্সটনের অফিসিয়াল পেজে বলা হয়েছে, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে অশ্লীলতার কারিগর সানাই মাহবুব। তার পেজ রিমুভ করে দিয়েছে বলে অনেকেই পোস্ট দিয়েছেন। আসলে রিমুভ হয়নি। সানাইয়ের ফেসবুক পেজ সে নিজেই আনপাবলিশ করেছে। হয়ত সৃষ্টিকর্তার ভয় মনের মধ্যে ঢুকে গিয়েছে।

পেজটির দাবি, তারা সানাইয়ের ব্লু ব্যাজ রিমুভ নিয়ে কাজ করছিলেন। কিন্তু এর মাঝেই করোনা আক্রান্ত হয়ে পেজ আনপাবলিশ করেছে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন সানাই।

শুক্রবার (৭ আগস্ট) বেলা সোয়া ১২ টায় সানাইয়ের বড় ভাবি শাহিনা আফরোজ মিষ্টি বলেছেন, তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু শুক্রবার সকালে সানাইয়ের অবস্থা আরো বেশি খারাপ হতে শুরু করলে তাকে আইসিইউতি নেয়া হয়।

এর আগে জানা গেছে, সানাইয়ের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল। তার শরীরে করোনা ভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ আসার পর সানাই বলেছেন, দুই সপ্তাহ আগে আমার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলাম। অবশেষে বুধবার ফলাফল এসেছে আমি করোনা পজিটিভ। আমি দোয়া চাই ভয়ংকর এই ভাইরাসের হাত থেকে যেন মুক্ত হতে পারি। আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি।

পূর্বপশ্চিমবিডি/জেডআই

সানাই মাহবুব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close