• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭
  • ||

করোনামুক্ত হলেন কন্ঠশিল্পী সেলিম চৌধুরী

প্রকাশ:  ১৫ জুলাই ২০২০, ১৯:২৫
বিনোদন প্রতিবেদক
কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী

জনপ্রিয় কন্ঠশিল্পী সেলিম চৌধুরী করোনা জয় করে সুস্থ্ হয়ে নিজ বাসা মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে ফিরেছেন। করোনা পজেটিভ হয়ে ৭ জুলাই থেকে তিনি সিলেট নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (১৫ জুলাই) কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী জানান, করোনার নেগেটিভ রিপোর্ট আসায় হাসপাতাল থেকে মঙ্গলবার রাতেই বাসায় ফিরেছেন।

শিল্পী জানান, শমশেরনগরে এসে করোনার নানান উপসর্গ অনুভব করেছিলেন তিনি। এরপর থেকে নিজ বাসায় হোম কোয়ারেন্টিনে ছিলেন। গত ৪ জুলাই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। ৭ জুলাই ফলাফলে তিনি করোনা পজেটিভ হন। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফোন পেয়ে এ দিন বিকেলেই তিনি সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। নর্থ ইস্ট মেডিকেল কলেজ করোনা ইউনিটে ভর্তি হয়ে দৃঢ় মনোবল ও স্বাস্থ্য বিধি মেনে টানা এক সপ্তাহ স্বাস্থ্য সেবা গ্রহণ করে সুস্থ হলেন তিনি।

মঙ্গলবার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল ছাড়পত্র দিলে তিনি রাতেই শমশেরনগরের বাসায় ফেরেন।

বুধবার দুপুরে মুঠোফোনে আলাপকালে কন্ঠশিল্পী সেলিম চৌধুরী আরও বলেন, এখন আরও কয়েকদিন হোম কোয়ারেন্টিনে থেকে বিশ্রাম নিবেন। অসুস্থ হওয়ার পর অসংখ্য বন্ধু-বান্ধব, স্বজন, পরিচিতজন ও ভক্তরা তার জন্য দোয়া কামনা করেছেন। তিনি আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করে বলেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম বলেন, এখন আর ফলোআপ নমুনা নেওয়া হয় না। তবে করোনা শনাক্ত হওয়ার পর চিকিৎসা সেবা গ্রহনের সাথে সাথে টানা ১৪ দিন আইসোলেশনে থাকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুস্থতার একটি সনদপত্র দেওয়া হয়। আরও ২ দিন পর কন্ঠশিল্পী সেলিম চৌধুরীকেও সুস্থতার সনদপত্র দেওয়া হবে।

সেলিম চৌধুরী,কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close