• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
  • ||

জায়েদ খান ও হিরো আলমের দ্বন্দ্ব মেটালেন অনন্ত-বর্ষা

প্রকাশ:  ১২ জুলাই ২০২০, ২৩:৩৯ | আপডেট : ১২ জুলাই ২০২০, ২৩:৪৬
বিনোদন প্রতিবেদক

কিছুদিন আগে অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের ফেসবুক লাইভ অনুষ্ঠানে অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান মন্তব্য করেন, তিনি নাকি হিরো আলম নামে কাউকে চেনেন না। এই মন্তব্যে বেশ ক্ষেপে যান হিরো আলম। তিনি ফেসবুক লাইভে এসে জায়েদের এই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানান। এমনকি, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতিতে অভিযোগও করেন।

মূল ঘটনার সূত্রপাত- শাহরিয়ার নাজিম জয়ের একটি লাইভ অনুষ্ঠানে মিশা সওদাগরকে জিজ্ঞেস করা হয়েছিল, আপনাদের চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য কি হিরো আলম? এই প্রশ্ন কয়েকবারেও বুঝতে পারেননি মিশা। হিরো আলমকে চিনতেই পারছিলেন না তিনি। এক পর্যায়ে মিশা বলেন, ‘ও হ্যাঁ, তিনি তো আমাদের আজীবন সদস্য।’

কিন্তু জায়েদ খান সেই ভুল ভাঙেন। জায়েদ বলেন, ‘না না, আমার প্রেসিডেন্ট বুঝতে পারেননি। একজন আছেন যিনি মিউজিক ভিডিও করেন। উনার কথা বলছেন। হিরো আলম নামে আমরা কাউকে চিনি না। আমরা হিরো বলতে চিনি নায়করাজ রাজ্জাক, হিরো বলতে চিনি আলমগীর সাহেবকে... হিরো আলম নামে কাউকে চিনি না।’

এরপরই জল ঘোলা হতে থাকে চলচ্চিত্রপাড়ায়। হিরো আলম চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, ‘জায়েদ খানকে ক’জন চেনেন। তারচেয়ে বেশি আমাকে লোকে চেনে।’ এই ঘটনায় দু’পক্ষের মধ্যে চলছে থাকে বাকযুদ্ধ। অন্যদিকে, এমন পরিস্থিতির জন্য জায়েদ কাঁঠগড়ায় তোলেন উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে। বলেন, জয় তার অনুষ্ঠানে তারকাদের ডেকে নিয়ে অপমান করেন।

অবশেষে দুই অভিনেতার সম্পর্কের সেই বরফ গলাতে এগিয়ে আসলেন তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা। জায়েদ-আলমের দ্বন্দ্ব তারা মিটিয়ে দিয়েছেন বলে ফেসবুকে দাবি করেছেন। শনিবার অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেজে চারজনের একসঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেন।

সেই ছবিতে দেখা গেছে, একপাশে জায়েদ খান ও অন্যপাশে হিরো আলম, আর মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন অনন্ত-বর্ষা জুটি। ছবিটির ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘নাথিং ইমপসিবল।’ এমন মধ্যস্থতার জন্য অনন্ত জলিলকে ধন্যবাদ জানিয়েছেন অগণিত সিনেপ্রেমীরা।

এদিকে গত ১৮ জুন অনন্ত জলিল প্রযোজিত একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। সেই ছবিতে থাকবেন অনন্ত-বর্ষা জুটিও। আরও থাকবেন চিত্রনায়ক ইমন। সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন হিরো আলম। সংবাদমাধ্যমকে এমনটাই জানান ছবির প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল।

এটি হবে হিরো আলমের কেরিয়ারের তৃতীয় ছবি। তিনি প্রথম অভিনয় করেন ‘মার ছক্কা’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সাহসী হিরো আলম’ নামে আরেকটি ছবি। এটির প্রযোজকও হিরো আলম। সেই হিসেবে অনন্ত জলিল প্রযোজিত ছবিটি হবে তার তৃতীয় ছবি। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি।

পূর্বপশ্চিমবিডি/এসএস

জায়েদ খান,হিরো আলম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close