• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
  • ||

‘রজনীকান্ত করোনা পজেটিভ’, রোহিতের কমেন্টে ক্ষিপ্ত ভক্তরা

প্রকাশ:  ০৬ জুন ২০২০, ১৬:৩৬
বিনোদন ডেস্ক

কিংবদন্তি অভিনেতা রজনীকান্তকে নিয়ে ‘মজা’ করেছিলেন অভিনেতা রোহিত রায়। আর সেই ‘মজা’ই যে ব্যাকফায়ার হয়ে লাগবে গিয়ে তাঁরই গায়ে, ধারণা করতে পারেননি অভিনেতা।

ইনস্টাগ্রামে দিন তিনেক আগে একটি পোস্ট করেন অভিনেতা রোহিত রায়। সেই পোস্টে লেখা ছিল, ‘রজনীকান্ত করোনা পজেটিভ। করোনা নিজেই এখন কোয়ারেন্টিনে’।

অধিকাংশ সময়ে সুপারহিরোর ভূমিকায় অভিনয় করা রজনীকান্তকে যে করোনাও ভয় পায় তাই বোঝাতে চেয়েছিলেন রোহিত। ক্যাপশনে আবার করোনা সচেতনতা নিয়ে বার্তাও দিয়েছিলেন ফ্যানেদের। ভেবেছিলেন মজা হিসেবেই নেবেন অনুরাগীরা। কিন্তু ফল হল ঠিক তার উল্টো।

‘থালাইভা’ কে নিয়ে রোহিতের ওই পোস্টের পরে রাতারাতি শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেট ব্যবহারকারীর অধিকাংশই রোহিতের ‘সেন্স অব হিউমার’ ধরতে না পেরে ভেবে বসেন সত্যিই বুঝি করোনা আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা। আর যারা বুঝতে পারেন প্রকৃত অর্থ তারা চড়াও হন রোহিতের ওপর।

হলই বা ‘জোক’, কিন্তু যে হারে প্রতিদিন সংক্রমণ বাড়ছে, সেখানে দাঁড়িয়ে করোনা নিয়ে কী করে এমন মজা করতে পারেন রোহিত, প্রশ্ন তোলেন নেট ব্যবহারকারীর একাংশ।

একজন লেখেন, ‘খুবই খারাপ মজা এটা রোহিত। আমি তামিলনাড়ুতে থাকি। এখানে মানুষ রজনী স্যারকে দেবতা হিসবে পুজো করে। আমার বাড়ির রান্নার লোকের সঙ্গে আমি এক্ষুণি এইটা শেয়ার করতেই ওঁরা কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন।’

আর একজন লেখেন, ‘কী আবোল তাবোল বলছেন? উনি একদম সুস্থ আছেন।’

ফ্যানেদের রাগ দেখে কমেন্ট বক্সেই রোহিত লেখেন, শান্ত হন। মজা মজাই হয়। এটা টিপিক্যাল ‘রজনি জোক’ ছাড়া আর কিছুই নয়। কেন আমি এই পোস্টটা করেছি, কী উদ্দেশ্য ছিল আমার সেটা দেখুন। আমাকে এভাবে অপমান করা বন্ধ করুন। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

ভক্ত,ক্ষিপ্ত,কমেন্ট,রোহিত,পজেটিভ,করোনা,রজনীকান্ত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close