• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

অপূর্বকে ব্যক্তিগত জীবন দিয়ে নয়, কাজ দিয়ে মুল্যায়ন করুন: অদিতি

প্রকাশ:  ১৭ মে ২০২০, ২৩:৪৬ | আপডেট : ১৮ মে ২০২০, ০০:৫০
বিনোদন প্রতিবেদক

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব'র সঙ্গে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার বিষয়টি প্রকাশ্যে এসেছে তার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতির ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে। এবার নতুন আরেকটি স্ট্যাটাসে তিনি অপূর্বকে ব্যক্তিগত জীবনের ঘটনা দিয়ে নয়, তাকে কাজের বিচারে মূল্যায়নের আহ্বান জানিয়েছেন।

গণমাধ্যমে অপূর্ব’র বিয়ে বিচ্ছেদের বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশের পর রোববার রাত সাড়ে ৯টা দিকে ফেসবুকে নতুন আরেকটি স্ট্যাটাসে অদিতি লিখেছেন-

‘জিয়াউল ফারুক অপূর্ব বাবা হিসেবে তিনি অসাধারণ, প্রেমময় ভাই, দায়িত্বশীল ছেলে এবং মনের দিক থেকে ভালো মানুষ। হাজার হাজার ভক্তের চোখে তিনি একজন মেধাবী ব্যক্তি. নিজের যোগ্যতায় এ পর্যায়ে উঠে এসেছেন। কাজের জায়গাটায় তার যোগ্যতা প্রমানিত। তাই ব্যক্তিগত জীবন দিয়ে নয়, দয়া করে তার অসাধারণ কাজগুলি দিয়ে বিচার করুন।

দুর্ভাগ্যের কারণেই আমরা একসঙ্গে থাকতে পারছি না। তবে আমি তাঁর জন্য সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি। তার কাছ থেকে পেয়েছি জীবনের সেরা উপহার পুত্র আয়াশকে এবং সুন্দর একটি পরিবারের সংস্পর্শ। এ জন্য আজীবন আমি কৃতজ্ঞ।

আমাদের সিদ্ধান্তের জন্য দয়া করে কাউকে বিচার করবেন না। আমরা সবসময় আপনাদের ভালোবাসা ও সমর্থন চাই। আশা করি এটি অবিরত থাকবে।

সাংবাদিকদের কাছে আমি বলতে চাই, দয়া করে এই বিষয়ে কোনও ভুল সংবাদ প্রকাশ করবেন না। আমাদের সকলের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।’

চলতি বছরের শুরুর দিকে সংসার জীবনের ইতি টানলেও বিষয়টি গণমাধ্যমে আসে নাজিয়া হাসান অদিতির ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে। রোববার বিকালে অদিতি ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘আমাকে ভাবি বলা সবাই বন্ধ করুন।’ একই সময় তিনি নিজের রিলেশনশিপ স্ট্যাটাসে ডিভোর্সড লিখেন।

পরে অবশ্য ওই স্ট্যাটাসটি তিনি ডিলেট করে দেন।

গণমাধ্যমকে অপূর্ব’র সঙ্গে দাম্পত্যজীবনের অবসানের বিষয়টি নিশ্চিত করে নাজিয়া হাসান অদিতি বলেন, বিয়ের পর থেকেই কিছু বিষয় নিয়ে সমস্যা হচ্ছিল। ৯ বছর পরও ওসব সমস্যার সমাধান হয়নি। তাই আমাদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটেছে। এর বাইরে কিছু বলতে আমি রাজি। কারণ এটা এসব একান্ত ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে অপূর্ব’র মন্তব্য জানতে চাইলে বেশ কয়েকবার তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি রিসিভ করেননি।

এর আগে, অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে বিয়ে করেন অপূর্ব। তাদের সেই বিয়ে নিয়ে তুমুল আলোচনা তৈরি হয়। তবে বিয়ে মাত্র এক মাসের মধ্যে তাদের সম্পর্কে ফাটল ধরে। ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রভার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর অপূর্ব একই বছরের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন।

পূর্বপশ্চিম- এনই

অপূর্ব’র সংসার,জিয়াউল ফারুক অপূর্ব,নাজিয়া হাসান অদিতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close