• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
  • ||

আগে জীবনের নিরাপত্তা, পরে কাজ: মেহজাবিন

প্রকাশ:  ১৭ মে ২০২০, ১৭:০৮ | আপডেট : ১৭ মে ২০২০, ১৭:২৪
বিনোদন প্রতিবেদক

কিছু শর্ত সাপেক্ষে রোববার থেকে টেলিভিশন সংশ্লিষ্ট সংগঠনগুলো নাটকের শুটিং করার অনুমতি দিয়েছে। ঈদে টিভি চ্যানেলগুলোতে নাটকের চাহিদা পূরণে এরই মধ্যে শুটিংও শুরু করেছেন বেশ কয়েকজন নির্মাতা। তবে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় শুটিংয়ে অংশ নিতে রাজি নয় অনেক শিল্পী। আগে শিডিউল দেওয়া থাকলেও বর্তমান পরিস্থিতিতে শুটিংয়ে যেতে অসম্মতি জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এতে বেকায়দায় পড়া নির্মাতারা তার জায়গায় নতুন অভিনেত্রী নিয়ে শুটিং চালাতে বাধ্য হচ্ছেন।

এই ঈদের টিভি নাটকে নির্মাতাদের কাছে সর্বাধিক চাহিদা সম্পন্ন অভিনেত্রীদের তালিকার শীর্ষে ছিলেন মেহজাবিন। সেই অনুযায়ী নির্মাতা-প্রযোজকদের তিনি শিডিউলও দেন। কিন্তু করোনা মহামারিতে লকডাউনের কারণে পাল্টে যায় পরিস্থিতি। প্রায় দেড়মাস বন্ধ থাকে সবধরনের শুটিং। এ অবস্থায় বিশেষ কিছু শর্তে শুটিং শুরু হলেও তাতে যোগ দেওয়া থেকে বিরত রয়েছেন মেহজাবিন ।

শুটিংয়ে যোগ দিতে বিরত থাকা প্রসঙ্গে মেহজাবিন চৌধুরী বলেন, আগে জীবনের নিরাপত্তা, পরে কাজ। বর্তমান পরিস্থিতির মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে আমি এখন শুটিং করব না। পরিস্থিতি স্বাভাবিক হলে কাজ করা যাবে। কিন্তু তার আগে তো বাঁচতে হবে। সবকিছু ঠিক হোক তারপর দেখব।

তিনি বলেন, এ মুহূর্তে আসলে কাজ নিয়ে একদম ভাবছি না। ভাবনায় শুধু এই পরিস্থিতি। স্বাস্থ্যবিধি মেনে বাসাতেই আছি। কবে যে সবকিছু ঠিকঠাক হবে, সেটা নিয়ে চিন্তায় আছি।

এবারের ঈদ উপলক্ষে প্রায় ২০টি নাটক-টেলিফিল্মে কাজ করার কথা ছিল তার। কিন্তু করোনার তাণ্ডবে ঈদুল ফিতরের তেমন কোনো কাজই করতে পারেননি তিনি। লকডাউনের আগে সর্বশেষ পরিচালক মিজানুর রহমান আরিয়ানের একটা টেলিফিল্মের কাজ শুরু করেছিলেন মেহজাবিন। কিন্তু করোনা প্রকোপ বেড়ে যাওয়ায় কাজটি শেষ করতে পারেননি। তবে লকডাউনের আগে এই নির্মাতার কয়েকটি নাটক-টেলিফিল্মে অভিনয় করেছিলেন। সেগুলোর কয়েকটি ঈদুল ফিতরে প্রচার হতে পারে।

পূর্বপশ্চিম-এনই

মেহজাবিন,মেহজাবিন চৌধুরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close