• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ত্রাণের দাবিতে মাথা ফাটছে ওসির, টিকটক ভিডিও করতে ব্যস্ত এমপি

প্রকাশ:  ২৫ এপ্রিল ২০২০, ১২:৫৮
বিনোদন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বসিরহাট থেকে তৃণমূলের টিকিটে জিতে সাংসদও হয়েছেন।চলমান করেনাকালেত্রাণের দাবিতে হাহাকার চলছে তার এলাকা বাদুড়িয়ায়। জনতার মারে মাথা ফাটছে থানার ওসির। দেশের এমন দুর্দিনে টিকটকে মজেছেন এই সাংসদ । কিছুদিন আগে রান্নার ভিডিও শেয়ার করার জন্য সমালোচনা হয়েছিল অভিনেত্রীকে নিয়ে। এবার টিকটক ভিডিও শেয়ার করায় নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।

সম্প্রতি নুসরাত নিজের টিকটক প্রোফাইলে দু’টি ভিডিও শেয়ার করেছেন। সেখানে ইংরেজি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাকে। সেই ভিডিও দু’টি নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। নেটিজেনরা প্রশ্ন তুলছেন, গোটা দেশ এখন করোনার ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। ক্রমশ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। কাজকর্ম বন্ধ করে ঘরবন্দি হয়েছে মানুষ। এই সময় মানুষের পাশে দাঁড়ানো উচিত। কিন্তু নুসরত কিনা টিকটক ভিডিও করছেন! তিনি তো বসিরহাটের সাংসদ।

এই সময় মানুষের জন্য কাজ করা উচিত তার। বন্ধু মিমি তো ক্রমাগত কাজ করে যাচ্ছেন। কখনও ওষুধ ডেলিভারি দেওয়ার ব্যবস্থা করছেন, কখনও সচেতনতা প্রচার করছেন বাড়িতে বসেই। নুসরতকে অবশ্য একদিন চেতলার বাজারে দেখা গিয়েছিল। সচেতনতা প্রচার চালিয়েছিলেন তিনি। কিন্তু তারপর থেকে তিনি তো ডুমুরের ফুল হয়ে উঠেছেন। দেশের এই দুর্দিনে তিনি কিনা টিকটক করছেন! এই নিয়েই বেশ ক্ষুব্ধ নেটিজেনরা। যদিও বরাবরের মতো নুসরাত এনিয়ে কোনও মন্তব্য করেননি।

কিছুদিন আগে রান্নার ভিডিও শেয়ার করার জন্য সমালোচনার মুখে পড়তে হয় নুসরাতকে। নেটিজেনরা বলেন, “লকডাউনে মানুষ খাবার পাচ্ছে না, আর আপনি রান্নার ভিডিও পোস্ট করছেন? এই বিপদে জনগণ আপনাকে পাশে চায়, রান্না করতে দেখতে চায় না!….হয় জনগনের পাশে দাঁড়ান নাহলে সার্কাস বন্ধ করুন…” এহেন অজস্র কদর্য মন্তব্য ধেয়ে আসে সাংসদ নুসরাত জাহানের পোস্টে। “লকডাউনে যখন দিন আনি দিন খাই মানুষদের রোজগারের পথ বন্ধ, বাড়িতে তাদের খাবার নেই, কেউ বা হয়তো পেটে খিদে নিয়েই ঘুমোতে যাচ্ছে, এমন সংকটকালীন পরিস্থিতিতে আপনি কীভাবে জনপ্রতিনিধি হিসেবে একের পর এক রান্নার ভিডিও পোস্ট করে চলেছেন?” অনেকেই সে প্রশ্নও তোলেন ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

টালিউড,জনপ্রিয় অভিনেত্রী,নুসরাত জাহান,সাংসদ,ভিডিও
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close