• শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭
  • ||

শুভ জন্মদিন, প্রিয় মেহজাবিন

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০২০, ১৩:৪৯
নিজস্ব প্রতিবেদক

বাংলা নাটকে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। আজ এই অভিনেত্রীর ২৯ তম জন্মদিন। ১৯৯১ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি। নাটক বিজ্ঞাপন সর্বক্ষেত্রে সমানতালে জনপ্রিয় এই গুণী অভিনেত্রী। যার তুলনা তিনি নিজেই।

দর্শক থেকে নির্মাতা সবার ভাষ্য, মেহজাবিনের অভিনয়ে আলাদা মুগ্ধতা রয়েছে। এ কারণে খুব সহজেই দর্শকদের মনে স্থান করে নিতে পেরেছেন মেহজাবিন।

‘বড় ছেলে’ নাটকে তার অভিনয় দেখে মুগ্ধ হননি এমন দর্শক হয়তো খুঁজে পাওয়া কঠিন। সুভাষ ছড়িয়েছেন ‘বুকের বা পাশে’, ‘ঘুরে দাঁড়ানোর গল্প’, ‘বাবা আসবে’সহ অসংখ্য নাটকে।

অভিনয়ের পাশাপাশি নাটক রচনাতেও হাত দিয়েছেন এ অভিনেত্রী। তার রচিত প্রথম নাটক ‘থার্ড আই’। এটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। মেহজাবিন ছাড়াও এতে অভিনয় করেছেন মনির খান শিমুল, আবির মির্জা প্রমুখ। গেল নারী দিবসে আরটিভিতে নাটকটি প্রচারিত হয়।

বিজ্ঞাপনের মডেল হিসেবে বেশ জনপ্রিয় মেহজাবিন। ‘বাংলালিংক’, ‘সেভেনআপ’, ‘ভাটিকা’, ‘ম্যাগি’, ‘ওমেরা এলপিজি গ্যাস’, ‘ড্যানিস টি’, ‘প্রাণ চুইংগাম’, ‘গ্ল্যাক্সোজ-ডি’, ‘উজালা পেইন্টস’ ও ‘আয়ুস’র বিজ্ঞাপনের মাধ্যমে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি।

সামনেও ভালো কাজ দিয়ে আলোচনায় থাকতে চান তিনি। তার অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ।

নাচেও বেশ দক্ষতা রয়েছে মেহজাবিনের। বিভিন্ন টেলিভিশন ও কর্পোরেট অনুষ্ঠানে নাচ করেন তিনি। এক কথায় বলতে গেলে মেহজাবিন সর্বগুণে গুণান্বিত। কিন্তু দীর্ঘদিন ছোটপদার্য় সফলতার সঙ্গে অভিনয় করলেও চলচ্চিত্রে দেখা যায়নি সুদশর্না এই অভিনেত্রী।

২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন মেহজাবিন। এরপরের বছর থেকে নিয়মিত হন অভিনয়ে। সে হিসাবে চলতি বছর অভিনয় জীবনের ১০ বছর পূর্ণ করেছেন তিনি।

জন্মদিন উপলক্ষে প্রতিবারই বিশেষ কোনো আয়োজন থাকে। তবে করোনাভাইরাসের সংক্রমণের কারণে এবার ঘরবন্দি হয়ে নিরবেই জন্মদিন কাটাচ্ছেন মেহজাবিন। আগেই করোনাভাইরাস সংক্রমণ রোধে ভিডিও বার্তার মাধ্যমে মানুকে সচেতন করেছেন এই অভিনেত্রী।

মেহজাবিন বলেন, ‘যদি জ্বর জ্বর লাগে, কাশি হয়, শরীর দুর্বল লাগে, করোনার যেসব লক্ষণ আছে সেগুলো নিজের মধ্যে পান তাহলে চিকিৎসকের পরামর্শ নিন। এই ভারাইরাসটা একদমই নতুন। আমরা জানি না, কীভাবে এগুলো প্রতিরোধ করবো। সবাই নিরাপদে থাকুন। ইনশাল্লাহ দ্রুত সময়ের মধ্যে আমরা এই চ্যালেঞ্জ অতিক্রম করতে পারবো।

এদিকে প্রিয় অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।


পূর্বপশ্চিমবিডি/ওআর

মেহজাবিন,জন্মদিন,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close