• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭
  • ||
শিরোনাম

ছেলে আব্রামের খোঁজ রাখেন না শাকিব খান 

প্রকাশ:  ১২ এপ্রিল ২০২০, ১৭:০৭ | আপডেট : ১২ এপ্রিল ২০২০, ১৭:১১
নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাস পরিস্থিতিতে সারাদেশের নিম্নআয়ের মানুষের পাশে দাড়িয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। অসহায় লোকদের খাবার দিচ্ছেন তিনি। প্রতিদিন ৪০০ মানুষকে শাকিব খানের পক্ষ থেকে খাবার বিতরণ করছেন তার মেকাপম্যান সবুজ। তবে এরই মধ্যে তার সাবেক স্ত্রী বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অভিযোগ করেছেন, অনেক দিন ধরে ছেলে জয়ের খোঁজ খবর রাখেন না শাকিব। এমনকি তার কোনো খরচ দেন না।

অপু বিশ্বাস বলেন, ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে শাকিবের শেষ দেখা হয়ে গত ২৭ সেপ্টেম্বর জয়ের জন্মদিনে। এরপর আর ছেলেকে দেখতে আসেননি শাকিব। বর্তমানে ছেলে জয়ের সব খরচ তিনি নিজেই বহন করছেন। শাকিব ছেলের জন্য কোনও খরচ দিচ্ছে না। প্রায় ৭ মাস ছেলেকে দেখতেও আসেননি শাকিব খান। এই প্রথম নয়, এর আগেও শাকিবের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছিলেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাসের অভিযোগ বিষয়ে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগযোগ করা হলেও তার কোনো উত্তর মেলেনি। তবে এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্টজন অপু বিশ্বাসের অভিযোগ পুরো সঠিক নয় বলে মন্তব্য করেন। অপু নিজেকে আলোচনায় রাখতে মাঝে মধ্যে এমনটা বলেন বলে দাবি করেন তিনি।

নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জয় জন্মগ্রহণ করে।

এক সময় ঢাকাই সিনেমার সেরা জুটি ছিলেন শাকিব-অপু। তারা জুটি হয়ে একসঙ্গে ৭২টি সিনেমায় অভিনয় করেছেন। একসঙ্গে সিনেমা করতে গিয়ে প্রেম, এরপর ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তারা।

২০১৭ সালে একটি টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা প্রকাশ করেন। বিয়ের পর ২৭ সেপ্টেম্বর ২০১৬ সালে কলকাতায় তাদের পুত্র সন্তান আব্রাম খান জয় জন্মগ্রহণ করেন।

২২ নভেম্বর ২০১৭ তারিখে শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর জয় মায়ের সঙ্গে বসবাস করেন।

প্রসঙ্গত, দেশের করোনা পরিস্থিতিতে এবার জন্মদিনও পালন করেননি শাকিব খান। শুধু তাই নয়, নিজের নতুন ছবি ‘নবাব এলএলবি’র শুটিংও স্থগিত করেছেন তিনি। তিনি বলেন, ‘আগামী সপ্তাহ থেকে ঈদের ছবির শুটিং করারও কথা ছিল। সেটিও স্থগিত করেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে ছবির শুটিং শুরু করবো।’


পূর্বপশ্চিমবিডি/ওআর

শাকিব-অপু,অপু বিশ্বাস,শাকিব খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close