• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ফেরদৌস ও তার স্ত্রী আলাদা থাকছেন

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২০, ২০:১২ | আপডেট : ০৭ এপ্রিল ২০২০, ২০:৪৮
বিনোদন প্রতিবেদক

নায়ক ফেরদৌস চলচ্চিত্রের চেয়েও বেশি ব্যস্ত এখন দেশ বিদেশের স্টেজ শো নিয়ে। তার স্ত্রী বৈমানিক তানিয়া রেজা বিমানে ঘোরেন সারাবিশ্ব। দুই ভুবনের দুই ব্যস্ত মানুষের সংসারে রয়েছে দুই কন্যা নুজহাত আর নামিরা। পেশাগত জীবনে ব্যস্ততার মধ্যে দেশে থাকলে দুজনই একই ছাদের নিচেই থাকেন। ঢালিউডের নায়ক নায়িকাদের দাম্পত্যজীবনের টানাপোড়েন ঘটছে প্রায়ই, কিন্তু ফেরদৌস-তানিয়ার সংসার নিয়ে উড়ো কথা কারও কানে আসেনি। কিন্তু ইদানিং ফেরদৌস ও তানিয়া দেশে অবস্থান করলেও দুজন একসঙ্গে আর থাকছেন না।

সারা বিশ্বে করোনা পরিস্থিতিতে শুটিং স্টেজশো যেমন বন্ধ, তেমনি বন্ধ সব ফ্লাইট। কাজেই ফেরদৌস ও তার স্ত্রী এখন ঢাকাতেই আছেন। পরিস্থিতির কারণেই আলাদা থাকতে হচ্ছে তাদের।

আলাদা থাকার সত্যতা নিশ্চিত করে ফেরদৌস বলেন, আমার স্ত্রী পেশায় একজন পাইলট। ফ্লাইট নিয়ে বিভিন্ন দেশে ওকে ঘুরতে হয়। গত মাসের ২৮ তারিখ লন্ডনের একটি ফ্লাইট নিয়ে তানিয়াকে ঢাকায় ফিরতে হয়েছে। এরপর থেকে ও গুলশানের একটি বাসায় কোয়ারেন্টিনে আছে। আর আমি সন্তানদের নিয়ে বনানীর বাসায় থাকছি।

দুই বাংলার জনপ্রিয় এই নায়ক আরও বলেন, আমাদের সঙ্গেই আমার স্ত্রী থাকতে পারতো। কিন্তু পরিবারের কথা ভেবে তানিয়া স্বেচ্ছায় সবার থেকে নিজেকে আলাদা করেছে। আর মাত্র কয়েকদিন পরই তানিয়া বাসায় ফিরবে। সন্তানরা ভিডিও কলে মায়ের সঙ্গে নিয়মিত কথা বলছে।

ভয়াল মহামারি করোনা ঠেকাতে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে ফেরদৌস বলেন, করোনা নিয়ে অবহেলা করলে হবে না। এটা একজন থেকে হাজার মানুষের মধ্যে ছড়িয়ে যায়। আর কে এই ভাইরাসটি বহন করছে, তাও বলা যায় না। আমাদের সাবধানতাই রক্ষা করতে পারে আমাদের। সবাইকে সচেতন হতে হবে। সরকারের নির্দেশ মতো চলতে হবে। না হলে, সামনে বিপদ আসছে। ভাবতে হবে নিজের ও পরিবারের নিরাপত্তার কথা।

পূর্বপশ্চিম-এনই

ফেরদৌস,নায়ক ফেরদৌস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close